thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

কুষ্টিয়ায় ক্যাবল কারখানায় আগুন, নিহত ২

২০১৭ এপ্রিল ২৪ ১৩:৪৭:০২
কুষ্টিয়ায় ক্যাবল কারখানায় আগুন, নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় কেবল প্রস্তুতকারী শিল্প প্রতিষ্ঠান বিআরবি গ্রুপের এমআরএস ইন্ড্রাষ্ট্রিজের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২ জন শ্রমিক নিহত হয়েছে এবং আহত হয়েছে আরো ৩ শ্রমিক।

সোমবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি। দমকল বাহিনীর তিনটি ইউনিট কাজ করে ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

নিহতরা হলেন, সায়েদুল্লাহ (৪০) ও রসিদুল ইসলাম (৪৫)। এদের মধ্যে সায়েদুল্লার গ্রামের বাড়ি ঝিনাইদহে এবং রসিদুলের বাড়ি চুয়াডাঙ্গায়।

এছাড়া আহতরা হলেন, ওমর আলী (৩০), সামসুল হক (৩৫) ও দেলোয়ার হোসেন (৩০)। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালের চিকিৎসা দেওয়ার কাজ চলছে।

হতাহতের সম্পর্কে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, হাসপাতালে মৃত অবস্থায় ২ জনকে আনা হয়েছে। আহত ৩ জন আগুনে পুড়েনি। তবে আতঙ্কিত হয়ে দোতলা থেকে লাফিয়ে পড়ার সময় তারা অাহত হয়েছেন।

কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান এ ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, কি কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা জানা যায় নি। তবে বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/এপ্রিল ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর