thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

চ্যাম্পিয়নস ট্রফির লঙ্কা দলে মালিঙ্গা-ম্যাথুস

২০১৭ এপ্রিল ২৪ ১৭:৫৪:১১
চ্যাম্পিয়নস ট্রফির লঙ্কা দলে মালিঙ্গা-ম্যাথুস

দ্য রিপোর্ট ডেস্ক : আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। সোমবার (২৪ এপ্রিল) এই দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

ঘোষিত ওই দলে সুযোগ পাওয়ার মধ্যদিয়ে প্রায় দেড় বছর পর ওয়ানডে দলে ফিরেছেন লঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা। সেই সঙ্গে ইনজুরি কাটিয়ে ঘোষিত দলে ফিরেছেন লঙ্কা ওয়ানডে দলের নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস। এছাড়া দলে ফিরেছেন চামারা কাপুগেদেরাও।

সবশেষ ২০১৫ সালে ওয়ানডে দলে খেলেছিলেন মালিঙ্গা। বাংলাদেশে অনুষ্ঠিত এশিয়াকাপে ইনজুরিতে পড়ে দল থেকে ছিটকে যান এই লঙ্কান তারকা। এরপর দীর্ঘ পূনর্বাসন প্রক্রিয়া শেষে সম্প্রতি দেশের মাটিতে অনুষ্ঠিত বাংলাদেশের বিপক্ষে টি২০ দলে ফেরেন মালিঙ্গা।

অন্যদিকে, অস্ট্রেলিয়া সফরে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে মাঠের বাইরে ছিটকে গিয়েছিলেন লঙ্কানদের নিয়মিত অধিনায়ক ম্যাথুস। তবে, ইনজুরি কাটিয়ে না ওঠায় সম্প্রতি বাংলাদেশের বিপক্ষে ঘরোয়া সিরিজেও ছিলেন না তিনি।

ঘোষিত শ্রীলঙ্কা দলে যারা আছেন :

অ্যাঞ্জেলো ম্যাথুস (অধিনায়ক), উপুল থারাঙ্গা, নিরোশান ডিকবিলা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, চামারা কাপুগেদেরা, আসেলা গুনারত্নে, দিনেশ চান্ডিমাল, লাসিথ মালিঙ্গা, সুরঙ্গ লাকমল, নুয়ান প্রদীপ, নুয়ান কুলাসেকারা, থিসারা পেরেরা, লাকশান সান্দাকান ও সেকুগে প্রসন্ন।

(দ্য রিপোর্ট/এজে/এপ্রিল ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর