thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

সন্দ্বীপের আ’লীগ নেতাকে নোয়াখালী থেকে অপহরণের অভিযোগ

২০১৭ মে ১৩ ২১:৫১:৪১
সন্দ্বীপের আ’লীগ নেতাকে নোয়াখালী থেকে অপহরণের অভিযোগ

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম থেকে নোয়াখালীতে মাজার জিয়ারত করতে গিয়ে অপহরণের শিকার হয়েছেন সন্দ্বীপ উপজেলার উড়িরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর-নবী মামুন (৩৩)। অজ্ঞাত ব্যক্তিরা মামুনকে মাইক্রোতে করে তুলে নিয়ে গেছে বলে দাবি করেছে তার পরিবার।

শুক্রবার (১২ মে) মাগরিবের নামাজের পর কবিরহাটের নরোত্তমপুর ইউনিয়নে অবস্থিত পদুয়া নাজিমিয়া দরবার শরীফ এলাকা থেকে নামাজ পড়ে হেঁটে যাওয়ার সময়১০-১৫ জন অজ্ঞাত ব্যক্তি তাকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন নূর-নবী মামুনের বড় বোন সেলিনা আক্তার শেলি।

সেলিনা আক্তারের অভিযোগ, শুক্রবার পদুয়া নাজিমিয়া দরবার শরীফ বার্ষিক মাহফিল উপলক্ষে আমার ভাই নুর-নবী মামুন তার ৩ বন্ধুসহ দরবারে মাজার জিয়ারত করতে যায়। মাজার জিয়ারতের পর আমার ভাই নুর-নবী মামুন ও তার ৩ জন বন্ধু দরবার থেকে ৫০ গজ দূরে গেলে ১০-১৫ জন অজ্ঞাত ব্যক্তি এসে ২টি মাইক্রোবাসে করে তাকে তুলে নিয়ে যায়।

তিনি আরও বলেন, নোয়াখালী জেলার কবিরহাট থানায় মামুনের বিষয়ে খোঁজ নিতে গেলে কবিরহাট থানার পুলিশ জানায় এ নামে আমরা কাউকে গ্রেফতার করেনি। এ ব্যাপারে কবিরহাট থানায় জিডি করা হয়েছে।

এ ব্যাপারে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর্জা মোহাম্মদ হাসান জানান, সন্দ্বীপের একজন লোক আমাদের এলাকা থেকে নিখোঁজ হয়েছে বলে তার পরিবার জানিয়েছে। এ ব্যাপারে নিখোঁজ নূর-নবীর বোন একটি জিডি করেছে। আমরা অনুসন্ধান চালাচ্ছি।

সন্দ্বীপ উপজেলার আওয়ামী লীগের সভাপতি মো. শাহাজাহান জানান, আমি মামুনের ভাইয়ের কাছে থেকে শুনেছি, তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকে অক্ষত ও নিরাপদে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তা কামনা করছি।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/মে ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর