thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মন্দিরে হামলার অভিযোগে মানসিক ভারসাম্যহীন যুবক আটক

২০১৭ মে ১৪ ২২:২৬:৫০
মন্দিরে হামলার অভিযোগে মানসিক ভারসাম্যহীন যুবক আটক

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার গোসাইলডাঙ্গা এলাকায় হিন্দু সম্প্রদায়ের মন্দিরে হামলার অভিযোগে মানসিক ভারসাম্যহীন এক যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবকের নাম শুক্কুর (৩৫)।

ঘটনার কয়েক ঘন্টার মাথায় রবিবার (১৪ মে) বিকালে নগরীর ডবলমুরিং থানার বেপারী পাড়া থেকে আটক করা হয় তাকে। এসময় তার কাছ থেকে ভাঙচুর করে নিয়ে যাওয়া একটি ত্রিশূল উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিএমপির বন্দর জোনের এসি কামরুল হাসান দ্য রিপোর্টকে বলেছেন, ‘আটক যুবককে জিজ্ঞাসাবাদ করে নিশ্চিত হওয়া গেছে কেউ কোন ধরণের উদ্দেশ্যে করে মন্দিরে হামলা ভাংচুর করেনি। মানসিকভাবে অসুস্থ্ এ যুবক নিজ থেকেই ভাঙচুর করেছে। তবে, তার কথা-বার্তা অসংলগ্ন। একেক সময় সে একেক কথা বলছে। তারপরও আমরা এ হামলা ঘটনাটি গুরুত্বের সাথে তদন্ত করছি।’

এদিকে বন্দর থানার ওসি (তদন্ত) বিকাশ সরকার জানিয়েছেন, আটক যুবক শুক্কুরের বাড়ি চাঁদপুর জেলার মতলব থানার খরমপুর গ্রামে। তার বাবার নাম আব্দুল মতিন বলে সে জানিয়েছে। চট্টগ্রামে সে ভবঘুরে, এখানে তার কোন ঠিকানা নেই। তবে, জিজ্ঞাসাবাদ অব্যহত রয়েছে বলেও তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, রবিবার ভোরে নগরীর গোসাইলডাঙ্গা (বারিক বিল্ডি এর মোড়) এলাকায় অবস্থিত গোসাইলডাঙ্গা সার্বজনীন তপোবন শ্রী গুরু মন্দিরের (শিব মন্দির) ভাঙচুর চালিয়ে মুর্তি ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।

(দ্য রিপোর্ট/এজে/মে ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর