thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

পাঞ্জাবকে হটিয়ে প্লে-অফ নিশ্চিত পুনের

২০১৭ মে ১৫ ১৫:৪৬:২৬
পাঞ্জাবকে হটিয়ে প্লে-অফ নিশ্চিত পুনের

দ্য রিপোর্ট ডেস্ক : কিংস এলেভেন পাঞ্জাবকে ৯ উইকেটে হারিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরে প্লে-অফ নিশ্চিত করেছে রাইজিং পুনে সুপারজায়ান্ট।

রবিবার (১৪ মে) দিনের প্রথম ম্যাচে টস হেরে প্রথমে বোলিংয়ে নেমে পাঞ্জাবকে ৭৩ রানেই গুটিয়ে দেয় পুনে। দলের পক্ষে শারদুল ঠাকুর সবচেয়ে বেশি ৩ উইকেট নেন। পাঞ্জাবের অক্ষর প্যাটেল সর্বোচ্চ ২২ রান করেন।

জবাবে ওপেনার আজিঙ্কা রাহানের অপরাজিত ৩৪ ও রাহুল ত্রিপাটির ২৮ রানে সহজ জয় পায় পুনে। এই জয়ে লিগ পর্ব শেষে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে থেকে কোয়ালিফাইয়ার-১ খেলবে পুনে। সেখানে তাদের প্রতিপক্ষ পয়েন্ট টেবিলের শীর্ষ দল মুম্বাই ইন্ডিয়ান্স। আর এলিমিনেটর খেলবে গত আসরের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দারাবাদ ও কলকাতা নাইট রাইডার্স।

এদিকে, দিনের দ্বিতীয় ও লিগ পর্বের শেষ ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসকে ১০ রানে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। অধিনায়ক বিরাট কোহলির ৫৮ ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইলের ৪৮ রানে ৬ উইকেটে ১৬১ সংগ্রহ পায় ব্যাঙ্গালুরু। জবাবে ১৫১ রানেই গুটিয়ে যায় দিল্লি।

জয় দিয়ে আইপিএল শেষ করলেও, ১৪ খেলায় ৭ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে থেকে টুর্নামেন্ট শেষ করতে হলো কোহলির ব্যাঙ্গালুরুকে। আর ১২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে থেকে আইপিএল শেষ করলো দিল্লি। ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে থেকে আইপিএল শেষ হলো পাঞ্জাবের।

(দ্য রিপোর্ট/এনপিএস/মে ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর