thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

বনানীতে দুই তরুণী ধর্ষণ

অবশেষে নাঈম আশরাফ গ্রেফতার

২০১৭ মে ১৭ ২১:২১:২৬
অবশেষে নাঈম আশরাফ গ্রেফতার

দ্য রিপোর্ট প্রতিবেদক : বনানীতে বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই তরুণী ধর্ষণ মামলার দুই নম্বর আসামি নাঈম আশরাফ ওরফে আব্দুল হালিম অবশেষে গ্রেফতার হয়েছেন। বুধবার (১৭ মে) রাত পৌনে ৯টার দিকে ডিবি ও পুলিশ সদর দফতরের বিশেষ দল তাকে গ্রেফতার করেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা ও অপরাধ তথ্য বিভাগের (ডিবি) যুগ্ম-কমিশনার আবদুল বাতেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ১১ মে আলোচিত এই মামলার অন্যতম দুই আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে সিলেট থেকে গ্রেফতার করে পুলিশ। পরে ১৫ মে অপর দুই আসামি সাফাতের গাড়ি চালক ও দেহরক্ষীকে রাজধানী থেকে গ্রেফতার করে র‌্যাব ও ডিবি।

জানা গেছে, বনানীতে দুই তরুণী ধর্ষণের মামলার অন্যতম আলোচিত ও গুরুত্বপূর্ণ চরিত্র (দুই নম্বর আসামি) নাঈমের প্রকৃত নাম আব্দুল হালিম। সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার গান্ধাইল ইউনিয়নের একজন দিনমজুরের ছেলে সে। এসএসসি পরীক্ষার পরই সে গ্রাম ছাড়ে। নিজের নাম পরিবর্তনসহ বিভিন্ন ধরনের প্রতারণার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৮ মার্চ ওই দুই তরুণীকে বনানীর ‘কে’ ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে রেইনট্রি নামের হোটেলে দাওয়াত দিয়ে একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে পূর্বপরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ। এ ঘটনা সাফাতের গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিও করানো হয়। এই মামলার আসামিরা হলেন- সাফাত আহমেদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও বডিগার্ড রহমত আলী ওরফে আবুল কালাম আজাদ।

বুধবার নাঈমের আশরাফের গ্রেফতার হওয়ার মধ্য দিয়ে মামলার ৫ আসমিই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে বন্দি হলো।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপি/জেডটি/এনআই/মে ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর