thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

আইপিএলে রিজার্ভ-ডে না থাকায় ক্ষুব্ধ শাহরুখ খান

২০১৭ মে ১৮ ২২:৪৫:০২
আইপিএলে রিজার্ভ-ডে না থাকায় ক্ষুব্ধ শাহরুখ খান

দ্য রিপোর্ট ডেস্ক : আইপিএলের এলিমেনেশন পর্বের ৭ উইকেটে জয় পেয়েছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। বুধবার বৃষ্টি বিঘ্নিত ম্যাচে তারা হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদকে। তবে, এ ধরনের গুরুত্বপূর্ণ ম্যাচে রিজার্ভ-ডে না থাকায় ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন কেকেআর কর্ণধার।

এলিমিনেটরের ম্যাচ শেষে এক টুইট বার্তায় তাঁর এ ক্ষোভের কথা জানিয়েছেন শাহরুখ।

এদিন বৃষ্টির জন্য শেষ পর্যন্ত হায়দরাবাদ ম্যাচের ওভার দাঁড়িয়েছিল ৬। আর খেলা না হলে টেবিলের চতুর্থ দল হিসেবে ছিটকে যেতে হত কলকাতাকেই। আর প্রশ্ন উঠছে সেখানেই। এত গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য কেন রাখা হয়নি রিজার্ভ-ডে।

বেঙ্গালুরুতে বৃষ্টি শেষে যখন খেলা শুরু হয়েছিল তখন সেখানে মধ্যরাত। আর সেই মধ্য রাতেই ব্যাট করতে নামতে হয়েছিল কলকাতা নাইট রাইডার্সকে। ৪৮ রানের টার্গেটে পৌঁছতে বেগও পেতে হয় কলকাতাকে। ওই সামান্য লক্ষ্যে পৌঁছাতে তিন উইকেট চলে যায় কলকাতার। পরে অবশ্য ৪ বল হাতে রেখেই জয় তুলে নেয় কেকেআর।

এরপরই ম্যাচ শেষে শাহরুখ টুইটে লেখেন, ‘আমার দল জিতেছে এটা খুব ভাল। আমি খুশি। কিন্তু প্লে-অফের জন্য একটা দিন হাতে রাখা উচিত।’

ম্যাচ বাতিল হলে কি হতো? এমন প্রশ্ন তুলে এসময় তিনি আরও লিখেছেন, ‘আইপিএল কর্তৃপক্ষকে ধন্যবাদ। বৃষ্টি থেমে, ম্যাচ শুরু না হলে চলে যেতে হতো। যদিও শেষ পর্যন্ত খেলাও হয়েছে। জয়ও এসেছে।’

(দ্য রিপোর্ট/এজে/মে ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর