thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ঝালকাঠিতে সাংবাদিক নির্যাতনের ঘটনায় মামলা

২০১৭ মে ২১ ১৬:১৮:৩৮
ঝালকাঠিতে সাংবাদিক নির্যাতনের ঘটনায় মামলা

ঝালকাঠি প্রতিনিধি : সাংবাদিক নির্যাতনের ঘটনায় ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদারসহ ৯ জনের নামে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

রবিবার (২১ মে) দুপুর ১২টায় নির্যাতনের শিকার কাঁঠালিয়ার সাংবাদিক এইচএম বাদল বাদী হয়ে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে এ মামলা দায়ের করেন। আদালতের বিচারক রুবাইয়া আমেনা আগামী ২৩ মে মামলার শুনানির দিন ধার্য করেন।

মামলার অপর আসামিরা হলেন কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের সহযোগী মনির হোসেন, শহিদুল ইসলাম, সেলিম হাওলাদার, মো. আনিচ, মনির খান, এনাম কাজী, মিলন মাস্টার ও মিলন সিকদার।

বাদীর আইনজীবী আককাস সিকদার জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় বনানীর রেইনট্রি হোটেলের মালিকের বাবা ঝালকাঠি-১ আসনের সরকার দলীয় সংসদ সদস্য বজলুল হক হারুনকে নিয়ে গণমাধ্যমে প্রকাশিত সংবাদ ফেসবুকে শেয়ার হয়।

ওই সংবাদে গত ১৬ মে লাইক দেওয়ার অভিযোগে আঞ্চলিক পত্রিকা বরিশাল প্রতিদিন কাঁঠালিয়া উপজেলা প্রতিনিধি এসএম বাদলকে তুলে নিয়ে রড দিয়ে পিটিয়ে আহত করে উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদার ও তার লোকজন। রাতেই তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতলে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/মে ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর