thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

শেরপুরে ধর্ষণের অভিযোগে শ্রীঘরে যুবক

২০১৭ মে ২১ ২০:২৪:৩৮
শেরপুরে ধর্ষণের অভিযোগে শ্রীঘরে যুবক

শেরপুর প্রতিনিধি : বিয়ের প্রলোভন দেখিয়ে শেরপুরের নালিতাবাড়ীতে ভাড়া বাসায় আটকে রেখে তের বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করেছে এক সন্তানের জনক ইসমাইল হোসেন (২৮)।

ধর্ষণের একদিন পর রবিবার (২১ মে) এলাকাবাসীর সহায়তায় ভিকটিমকে উদ্ধারের পাশাপাশি অভিযুক্তকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

থানা পুলিশ জানিয়েছে, নালিতাবাড়ী উপজেলার গেরাপচা গ্রামের দিনমজুর আব্দুল খালেকের তের বছর বয়সী মেয়েকে গত ১৮ মে সন্ধ্যায় তার নানির সহায়তায় তাকে বিয়ের কথা বলে নিয়ে আসে একই উপজেলার পাঁচগাঁও গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে ইসমাইল হোসেন। পরে ওই কিশোরীকে নিয়ে নালিতাবাড়ী পৌর এলাকার বেপারিপাড়াস্থ জনৈক ফুলতন নেছার ভাড়া বাড়িতে উঠে ইসমাইল। সেখানে নিয়ে কাজী দিয়ে বিয়ে পড়িয়ে আটকে রেখে যৌন নির্যাতন চালায়।

এদিকে কিশোরীকে না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজির একপর্যায়ে বেপারিপাড়ায় তার সন্ধান পায়। পরে ১৯ মে শুক্রবার সন্ধ্যায় স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে অভিযুক্তকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ২০ মে শনিবার ভুক্তভোগী নিজেই বাদী হয়ে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে রবিবার ভুক্তভোগীকে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুরে পাঠানো হয় এবং অভিযুক্তকে আদালতে সোপর্দ করা হয়েছে।

নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফসিহুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে তারই নানির সহযোগিতায় ইসমাইল ভাড়া বাসায় নিয়ে দুই দফায় ধর্ষণ করে। বাড়িতে ইসমাইলের স্ত্রী ও এক সন্তান রয়েছে।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/মে ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর