thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

স্কটল্যান্ডের কাছে হারলো শ্রীলঙ্কা

২০১৭ মে ২২ ১৬:১২:৪০
স্কটল্যান্ডের কাছে হারলো শ্রীলঙ্কা

দ্য রিপোর্ট ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফির আগে বড় ধাক্কাই খেলো শ্রীলঙ্কা। পুঁচকে স্কটল্যান্ডের বিপক্ষে হেরে বসেছে পূর্ণশক্তির দল শ্রীলঙ্কা। ইংল্যান্ডে নিজেদের ঝালিয়ে নিতে মুখোমুখি হয়েছিল স্কটিশদের। দাপট দেখিয়ে পূর্ণশক্তির দলকে চমকে দিয়ে ৭ উইকেটের বিশাল জয় আদায় করে নিয়েছে কোন ডি ল্যাংয়ের দল।

শুরুতে টসে জিতে ব্যাট করে শ্রীলঙ্কা। ৪৯.৫ ওভারে ২৮৭ রানেই অলআউট হয়ে যায় অ্যাঞ্জেলো ম্যাথুজের দল। ওপেনার উপল থারাঙ্গা ২০ রানে ফিরলেও আরেক ওপেনার কুশল পেরেরার ব্যাট থেকে আসে ৫৭ রানের ইনিংস। এছাড়া মিডল অর্ডারে দিনেশ চান্দিমাল ৭৯ ও কাপুগেদেরা ৭১ রান করেন। ম্যাথুজের ব্যাট থেকে আসে ১৫ রান। আর এই রানও যথেষ্ট ছিল না স্কটিশদের আটকাতে!

স্কটিশদের দুই ওপেনারের সেঞ্চুরিতেই জয়ের পথে হাঁটে তারা। ম্যাথু ক্রস ও কাইল কোয়েটজারের সেঞ্চুরিতেই আসে ২০১ রান। ক্রস ১২৩ বলে ৮টি চার ও ১টি ছক্কায় ১০৬ রানে ছিলেন অপরাজিত। উল্টো দিকে কোয়েটজার ছিলেন আরও বিধ্বংসী। ৮৪ বলে বিদায় নেওয়ার আগে করেন ১১৮ রান। তার ইনিংসে ছিল ১৫টি চার ও ৪টি ছয়। এই দুই ওপেনারের ব্যাটে ভর করেই ৪২.৫ ওভারে ৩ উইকেট হারিয়েই জয় নিশ্চিত করে স্কটল্যান্ড।

লঙ্কানদের পক্ষে একটি করে উইকেট নেন ম্যাথুস, থিসারা পেরেরা ও লাকসান সান্দাকান।

(দ্য রিপোর্ট/এনপিএস/মে ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর