thereport24.com
ঢাকা, বুধবার, ১ মে 24, ১৮ বৈশাখ ১৪৩১,  ২২ শাওয়াল 1445

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে ৩ গ্রামে অভিযান

২০১৭ মে ২৪ ০৮:২৯:৩১
চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে ৩ গ্রামে অভিযান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার তিনটি গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে তিনটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব-৫। গ্রাম তিনটি হলো-চানপুর চকপোস্তুম, বালুগ্রাম ও শিমুলতলা।

বুধবার ভোরে (২৪ মে) জঙ্গিবিরোধী অভিযানে উপজেলার রুহুলপুর এলাকা থেকে তিন জঙ্গিকে আটক করে র‌্যাব। তাদের কাছ তিন কেজি গান পাউডার, একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন আটক করা হয়। ওই তিন জঙ্গির দেওয়া তথ্যের ভিত্তিতেই তিনটি গ্রামের তিনটি বাড়ি ঘিরে রাখা হয়েছে।

বুধবার সকালে র‌্যাব-৫ এর মেজর মো. এ এম আশরাফুল ইসলাম দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে টেলিফোনে বিষয়টি নিশ্চিত করেছেন।

আশরাফুল ইসলাম বলেন, রুহুলপুরে আটক করা তিন জঙ্গির দেওয়া তথ্যের ভিত্তিতেই তিনটি বাড়ি ঘিরে রাখা হয়েছে। ধারণা করছি, এই তিনটি বাড়িতে জঙ্গিরা রয়েছে। ঘিরে রাখা বাড়িগুলোতে বিস্ফোরক থাকতে পারে।

প্রসঙ্গত, এর আগে গত ২৬ এপ্রিল ভোর থেকে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সদস্যরা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর এলাকার একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে। বিকেলে ঢাকা থেকে সোয়াট টিম পৌঁছানোর পর শুরু হয় অপারেশন ঈগল হান্ট। পরদিন ২৭ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অভিযানের সমাপ্তি ঘোষণা করা হয়। ওই অভিযানে আত্মঘাতী হয়ে আস্তানাটি ভাড়া নেওয়া আবুসহ চার জঙ্গি নিহত হয়। এ ছাড়া, জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া ও আবুর ছোট মেয়ে চার বছর বয়সী সাজিদা খাতুনকে উদ্ধার করা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/এম/মে ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর