thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

এফডিসিতে আসেননি রাজ্জাক-শাবানা

২০১৭ মে ২৫ ১৬:৫০:০৬
এফডিসিতে আসেননি রাজ্জাক-শাবানা

দ্য রিপোর্ট প্রতিবেদক : জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী শাবানা অনেকদিন ধরেই বিদেশে থাকেন। দেশে এলেও পরিবারের লোকজনের বাইরে কোন অনুষ্ঠানে খুব বেশি আসেন না। অনেকদিন পর শাবানা এফডিসিতে আসবেন। এমন তথ্য জানিয়েছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

স্বাধীন বাংলাদেশে মুক্তিপ্রাপ্ত প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ওরা ১১জন’ এর শিল্পী-কলাকুশলীদের সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে চলচ্চিত্র পরিচালক সমিতি। বৃহস্পতিবার দুপুরে এফডিসিতে অনুষ্ঠিত এই আয়োজনে অংশ নেবেন নায়করাজ রাজ্জাক ও অভিনেত্রী শাবানা।

কিন্তু অনুষ্ঠানে আসেননি রাজ্জাক, শাবানা। এছাড়াও এটিএম শামসুজ্জামান, খসরু অনুষ্ঠানটিতে আসেননি। আয়োজকদের পক্ষ থেকে অনুষ্ঠানে সঞ্চালক মোহাম্মদ হোসেন জেমী বলেন, ‘নায়করাজ শারীরিকভাবে আসুস্থ থাকায় অনুষ্ঠানে আসতে পারেননি। সমিতির সভাপতি গুলজারের সঙ্গে ফোনে কথা বলেছেন।’

তবে শাবানা কেন আসেননি? এ বিষয়ে কোন ব্যাখ্যা দেওয়া হয়নি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সৈয়দ হাসান ইমাম, গাজী মাজহারুল আনোয়ার, অভিনেত্রী নূতন, মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্রশিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান প্রমুখ।

(দ্য রিপোর্ট/পিএস/এপি/মে ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর