thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ময়মনসিংহে বাস খাদে, নিহত ৩

২০১৭ মে ২৭ ০৯:০৬:২২
ময়মনসিংহে বাস খাদে, নিহত ৩

ময়মনসিংহ প্রতিনিধি : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের চেলেরঘাট নামক স্থানে আজ শনিবার সকালে যাত্রীবাহী বাস খাদে পড়ে মহিলা ও শিশুসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২৫ জন। এর মধ্যে গুরুতর আহত ২০ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ৩ জনের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলো ত্রিশাল পৌরসভা এলাকার সুভাষ ঘোষের ছেলে চিন্ময় ঘোষ (৭) ও ফুলবাড়িয়া উপজেলার গার্মেন্টস কর্মী হাজেরা খাতুন (১৮)। নিহত অপর জনের পরিচয় পাওয়া যায়নি।

ময়মনসিংহের ত্রিশাল থানার ওসি মনিরুজ্জামান জানান, আজ শনিবার ভোর সাড়ে ছয়টার দিকে মহাসড়কের চেলেরঘাট নামক স্থানে মুক্তগাছা থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মহিলা ও শিশুসহ ২ জন নিহত হয় এবং ২৫ জন আহত হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে বাসের ভেতর থেকে এক মহিলা ও এক শিশুর লাশ উদ্ধার করে। হতাহতদের প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ২০ জনকে ভর্তি করা হলে সাড়ে ৮টার দিকে আরেক জন মারা যায়।

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/এম/মে ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর