thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

আট দিন ধরে নিখোঁজ জবি শিক্ষার্থী মিলন

২০১৭ জুন ০১ ১৫:৫৫:২৫
আট দিন ধরে নিখোঁজ জবি শিক্ষার্থী মিলন

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পদার্থবিজ্ঞান বিভাগের এক শিক্ষার্থীকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার আট দিন পরও কোনো সন্ধান মেলেনি। নিখোঁজ শিক্ষার্থীর নাম মো. সাদেকুল ইসলাম মিলন। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ সেশনের পদার্থবিজ্ঞানের ছাত্র।

ওই শিক্ষার্থীর পারিবারিক সূত্রে জানা যায়, গত ২২ মে রাত ৩টার দিকে রাজধানীর আদাবর থানার ৫নং রোডের ৭নং বাড়ি থেকে মিলনকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যায় কয়েকজন। এ সময় ওই বাড়িতে অবস্থানরত অন্য সদস্যরা তাদের পরিচয়পত্র দেখতে চাইলে তাদেরকে ধমক দিয়ে চুপ করিয়ে রাখে। তবে তারা সংখ্যায় কতজন ছিল এ নিয়ে স্পষ্ট কিছু বলতে পারেননি পরিবারের লোকজন।
এ ঘটনার গত ২৩ মে দুপুরে আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি করে মিলনের বন্ধুরা। এছাড়া গত ২৫ মে মিলনের বন্ধুরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে বিষয়টি লিখিতভাবে জানান।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় মিলনের নিজস্ব ফোন থেকে তার মায়ের কাছে ফোন করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছে। পরিবার এতো টাকা দিতে অসম্মতি জানালে কয়েক ঘণ্টা পর এক লাখ টাকা থেকে কমিয়ে ৬০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। এতেও রাজি না হলে বুধবার সকালে ৩০ হাজার টাকা চায় দুর্বৃত্তরা।
মিলনের পরিবার জানায়, মিলনের কোনো ক্ষতি হওয়ার ভয়ে তার অপহরণের বিষয়ে প্রশাসনকে জানায়নি পরিবার। মিলনের বোনের ছেলে আল আমিন বলেন, নানীর (মিলনের মা) অবস্থা খুব খারাপ। খাওয়া-দাওয়া ছেড়ে এখন শয্যাশয়ী।
বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. নুর মোহাম্মদ এ ব্যাপারে বলেন, বিষয়টি নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে নিয়মিত যোগাযোগ করছি। আইনশৃঙ্খলা বাহিনী চেষ্টা চালাচ্ছেন, আমরাও খোঁজখবর রাখছি।

আদাবর থানার তদন্ত কর্মকর্তা এসআই আল মামুন বলেন, ‘তদন্ত চালিয়ে যাচ্ছি। তবে এখনো কিছু বলতে পারছি না।’

(দ্য রিপোর্ট/এস/এপি/জুন ০১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর