thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

কমলগঞ্জে শ্মশানের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন ভারতীয় হাইকমিশনার

২০১৭ জুন ১১ ১৮:০৭:০৭
কমলগঞ্জে শ্মশানের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন ভারতীয় হাইকমিশনার

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের তিলকপুর ললিতমোহন ধনবতী মহাশ্মশান ও সর্বজনীন মন্দিরের আনুষ্ঠানিক ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা। ভারত সরকারের অর্থায়নে ২ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে এ মহাশ্মশান ও সর্বজনীন মন্দিরের নির্মাণ কাজ হবে।

তিলকপুর সার্বজনীন পূজামণ্ডপ প্রাঙ্গণে রবিবার দুপুরে এসময় উপস্থিত ছিলেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা পরিষদ প্রশাসক আজিজুর রহমান, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক প্রমুখ ।

এর আগে তিলকপুর গ্রামে পৌঁছলে প্রধান বিচারপতি, শিক্ষামন্ত্রী, ভারতীয় হাই কমিশনারসহ অতিথিবৃন্দকে রাস্তার দু’ধারে দাঁড়িয়ে তিলকপুর চাকরিজীবী সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার সিংহসহ স্কুল-কলেজের শিক্ষার্থী, স্থানীয় এলাকাবাসী ও মণিপুরী সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় সাংবাদিকদের সাথে আলাপকালে বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেন, ভারত সরকারের অর্থায়নে এখানে দুটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে এবং প্রকল্পগুলোর খুব দ্রুত কাজ শেষ করা হবে। এলাকার উন্নয়নে ভূমিকা রাখায় আমি প্রধান বিচারপতিকে ধন্যবাদ জানাই। প্রধান বিচারপতির আমন্ত্রণে আমি এখানে আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

(দ্য রিপোর্ট/এপি/এনআই/জুন ১১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর