thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বর্ণিল আয়োজনে চ্যানেল আইয়ের ঈদ অনুষ্ঠান

২০১৭ জুন ১৩ ১৫:৩০:০৪
বর্ণিল আয়োজনে চ্যানেল আইয়ের ঈদ অনুষ্ঠান

দ্য রিপোর্ট প্রতিবেদক : আসছে ঈদে বর্ণিল আয়োজনে অনুষ্ঠানমালা সাজিয়েছে চ্যানেল আই। থাকছে নবীন-প্রবীণ তারকা শিল্পীর অংশগ্রহণে নানা আয়োজন। ৬টি নতুন চলচ্চিত্র, ১১টি টেলিফিল্ম ও ১৩টি নাটক দেখা যাবে চ্যানেল আইয়ের পর্দায়।

ঈদ আয়োজনের খবর জানাতে রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনের বলরুমে সোমবার দুপুরে আয়োজন করা হয় সাংবাদ সম্মেলন। এতে সাংবাদিকদের পাশাপাশি উপস্থিত ছিলেন অনুষ্ঠানের নির্মাতা ও অভিনয়শিল্পীরা। আট দিনব্যাপী ঈদ আয়োজন তুলে ধরা হয়।

অপু মাহফুজের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, স্পন্সর প্রতিষ্ঠান ইউনিলিভারের মিডিয়া ম্যানেজার তানভীর ফারুকসহ আরও অনেকে। এ সময় উপস্থিত ছিলেন সিনেমা, নাটক ও টেলিফিল্মের নির্মাতা ও অভিনয়শিল্পীরা। এদের মধ্যে রয়েছেন সালাহউদ্দিন জাকী, আবুল হায়াত, ফেরদৌস হাসান, রেজানুর রহমান, মাহমুদ দিদার, মুহম্মদ মোস্তফা কামাল রাজ, সাজ্জাদ সুমন, রাজীব হাসান প্রমুখ।

অভিনয়শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন তারিক আনাম খান, তানিয়া আহমেদ, কচি খন্দকার, নুসরাত ইমরোজ তিশা, মাজনুন মিজান আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, জোভান, সিনথিয়াসহ আরও অনেকে। আরও উপস্থিত ছিলেন রন্ধন বিশেষজ্ঞ কেকা ফেরদৌসী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/জুন ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর