thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

পাটগ্রামে হাতকড়াসহ পলাতক আসামির আত্মসমর্পণ

২০১৭ জুন ১৬ ১২:১৩:২১
পাটগ্রামে হাতকড়াসহ পলাতক আসামির আত্মসমর্পণ

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় হাতকড়াসহ পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী লিটন পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে।

বৃহস্পতিবার (১৫ জুন) রাতে পাটগ্রাম থানা পুলিশের কাছে হাতকড়াসহ আত্মসমর্পণ করে লিটন।

এ ঘটনায় তার অপর বোন মুন্নি ও তার স্ত্রী রজিনা বেগমকে আটক করেছে পুলিশ। এর আগে লিটনকে পালিয়ে যেতে সহযোগিতা করায় বুধবার রাতে তার মা তহিরন বেগম ও তার বোন নাহিরন আক্তারকে আটক করে পুলিশ। এ ঘটনায় পুলিশ এ পর্যন্ত পাঁচ জনকে আটক করেছে।

আটককৃতদের শুক্রবার আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

বাউরা ইউপির ১ নং ওয়ার্ড সদস্য আসাদুল ইসলাম জানান, বৃহস্পতিবার পুলিশ লিটনের বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ও তার বোনকে আটক করে। এ খবর শুনেই লিটন বাউরা ইউনিয়ন আনসার ভিডিপির সদস্য ও বাউরা ইউনিয়ন চেয়ারম্যানের মাধ্যমে পুলিশের নিকট আত্মসমর্পণ করে।

এলাকাবাসী জানায়, মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত মতিয়ার রহমান ওরফে গুলি মতিয়ারের ছেলে লিটন। মতিয়ারের পরিবার প্রায় ১ যুগ ধরে মাদক ব্যবসা করে আসছে। বিভিন্ন সময় থানা পুলিশের হাতে ধরা পড়ে আবার ছাড়া পেয়েছে তারা।

এ বিষয়ে পাটগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) হালিম জানান, এ ঘটনায় লিটনসহ মোট পাঁচ জনকে আটক করা হয়েছে। লিটনকে মাদক দ্রব্য আইনে গ্রেফতার করা হয়েছে। আর তার স্ত্রী, বোন ও মাকে পুলিশের কাজে বাধা দেওয়া ও আসামি পালিয়ে যাওয়ায় সহযোগিতা করার কারণে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনী শংকর জানান, আসামিকে পালিয়ে যাওয়ার সহযোগিতা করা ও পুলিশের কাজে বাধা দেওয়ায় লিটনের স্ত্রী, মা ও দুই বোনকে আটক করা হয়েছে। লিটনসহ আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, বুধবার (১৪ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাউরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ডাঙ্গাপাড়া এলাকায় মাদক দ্রব্যসহ লিটনকে আটক করে পুলিশ। এ সময় লিটনকে পুলিশের নিকট থেকে হতাকড়াসহ ছিনিয়ে নেয় তার পরিবারের লোকজন।

(দ্য রিপোর্ট/এমএইএচএ/এনআই/জুন ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর