thereport24.com
ঢাকা, সোমবার, ২৬ জুন ২০১৭, ১২ আষাঢ় ১৪২৪,  0 অক্টোবর ১৪৩৮

রাজধানীতে গ্যাসপাইপ বিস্ফোরণ, মা-মেয়ে দগ্ধ

২০১৭ জুন ১৮ ১৪:০৫:২৮
রাজধানীতে গ্যাসপাইপ বিস্ফোরণ, মা-মেয়ে দগ্ধ

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর মিরপুর-৭ নং সেকশনের ৫ নম্বর রোডের একটি বাসায় গ্যাসপাইপ লিকেজ হয়ে বিস্ফোরণে মা-মেয়ে দগ্ধ হয়েছে।

রবিবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এই দগ্ধের ঘটনা ঘটে।

দগ্ধকৃতরা হলেন, মা হনুফা বেগম (৪০) ও তার মেয়ে জেসমিন আক্তার (১৮)। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

আহত হনুফার ভাতিজা শাহিন হোসেন জানিয়েছেন, তারা মিরপুর-৭ এর ৫ নম্বর রোডের ২১৯ নম্বর ৭ তলা বাসার ৩য় তলায় ভাড়া থাকে। সকালে তারা মা-মেয়ে রান্না করছিলো। এ সময় পাশের গ্যাসের চুলার পাইপ লিকেজ হয়ে বিস্ফোরণ ঘটে। এতে তারা দু’জনেই দগ্ধ হয়।

দগ্ধ জেসমিন জানিয়েছেন, তাদের একই বাসার পাশের রুমে থাকে মেহেদি হাসান নামে এক বেলুন ব্যবসায়ী। কয়েক মাস ধরে সে ওই রান্না ঘরের চুলা থেকে পাইপ টেনে গ্যাস দিয়ে বেলুন ফুলানোর কাজ করে।

আজ সকালেও তিনি বেলুন ফুলানোর কাজ করছিলেন। এ সময় তিনি সিগারেটও খাচ্ছিলেন। মনে হয় গ্যাস পাইপ লিকেজ থাকায় তার সিগারেটের আগুনে বিস্ফোরণ হয়েছে।

ঢামেক বার্ণ ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছে, হনুফার হাত, পা, মুখসহ শরীরের ১০ শতাংশ পুড়ে গেছে এবং জেসমিনের ১৮ শতাংশদগ্ধ হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/জুন ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর



রে