thereport24.com
ঢাকা, সোমবার, ১৮ মার্চ 24, ৪ চৈত্র ১৪৩০,  ৮ রমজান 1445

কলেজছাত্রীর নগ্ন ভিডিও ইন্টারনেটে, আটক ৩

২০১৭ জুন ২০ ১১:২৩:২১
কলেজছাত্রীর নগ্ন ভিডিও ইন্টারনেটে, আটক ৩

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে কলেজছাত্রীর নগ্ন ভিডিও করে চাঁদা দাবি ও পরে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার অভিযোগে তিন যুবককে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। বালিয়াকান্দি উপজেলায় সোমবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-বালিয়াকান্দি উপজেলার বাউনী বনগ্রাম এলাকার মো. রেজাউল মণ্ডলের ছেলে মো. শাওন মণ্ডল, শাওনের দুই বন্ধু পাইককান্দি গ্রামের মো. আমিন মণ্ডলের ছেলে মো. সজিব মণ্ডল ও ঢোলজানি গ্রামের মো. লাল মিয়ার ছেলে মো. ফারুক আহমেদ।

র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার এক কলেজছাত্রীর সঙ্গে শাওন প্রেমের অভিনয় করে গোপনে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করেন। পরে শাওন তার বন্ধু সজিব ও ফারুক আহমেদ সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময়ে টাকা দাবি করে। ভিকটিমের পরিবার এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে র‌্যাব বালিয়াকান্দি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন যুবককে আটক করে।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, যুবকদের ব্যবহৃত মোবাইল থেকে সেই নগ্ন ভিডিও উদ্ধার করা হয়েছে। আটকদের রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এম/এনআই/জুন ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর