thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ময়মনসিংহে ছিনতাইকালে গুলিবিদ্ধ দুই ছিনতাইকারী আটক

২০১৭ জুন ২০ ২২:০৫:৫৫
ময়মনসিংহে ছিনতাইকালে গুলিবিদ্ধ দুই ছিনতাইকারী আটক

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ শহরের কে.বি ইসমাইল রোড এলাকায় ছিনতাইকালে পুলিশের গুলিতে গুলিবিদ্ধ একজনসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে জেলা পুলিশের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এই তথ্য দিয়েছেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গভীর রাতে শহরের কে.বি ইসমাইল রোড এলাকায় ছিনতাই হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে কোতয়ালি পুলিশ দ্রুত ঘটনাস্থল পৌঁছলে ছিনতাইকারীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ ছিনতাইকারীদের ধাওয়া করলে ছিনতাইকারীরা পাল্টা ককটেল নিক্ষেপ করে।

আত্মরক্ষার্তে পুলিশ ২ রাউন্ড রাবার বুলেট ছুঁড়লে ছিনতাইকারি অলি ওরফে হৃদয় বাম পায়ের হাঁটুর উপরে গুলিবিদ্ধ হয়। পরে ঘটনাস্থল থেকে হৃদয় ও আল আমিন নামে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

গুলিবিদ্ধ হৃদয় পুলিশ হেফাজতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আকটকালে তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশ সুপার।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম আরও জানান, আসন্ন ঈদকে সামনে রেখে শহরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে পুলিশ তৎপর রয়েছে।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জুন ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর