thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বর্তমান সরকার সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে কাজ করে যাচ্ছে : শফিকুর রহমান

২০১৭ জুন ২০ ২২:২৮:০০
বর্তমান সরকার সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে কাজ করে যাচ্ছে : শফিকুর রহমান

সাভার প্রতিনিধি : সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। সেই সাথে প্রতিটি জেলার মফস্বল সাংবাদিকদের জন্য বাংলাদেশ প্রেস ইনস্টিউট (পিআইবি) করতৃক বুনিয়াদী কোর্সের ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও বিশিষ্ট কলামিস্ট মোহাম্মদ শফিকুর রহমান।

মঙ্গলবার (২০ জুন) নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলস্থ আশুলিয়া প্রেসক্লাব চত্বরে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে তিনি এসব কথা জানিয়েছেন।

এসময় তিনি ঢাকা জেলার নিকটবর্তী আশুলিয়া প্রেস ক্লাবের ভূয়সী প্রশংসা করে বলেন, ‘এখানকার মফস্বল সাংবাদিকদের পেশাগত মান যাতে আরও বৃদ্ধি পায় সে জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। এজন্য জাতীয় প্রেস ক্লাবের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।’

ইফতার মাহফিলে আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসাইন জয়ের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট কলামিস্ট ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক শ্যামল দত্ত, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবু নাসের বেগ, ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির, আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু, স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাভার উপজেলার সাবেক চেয়ারম্যান ফিরোজ কবির, স্বাধীনতা সাংবাদিক পরিষদের আহ্বায়ক বরুণ ভৌমিক নয়ন ও বিশিষ্ট সমাজসেবক লায়ন আবু শহীদ ভূঁইয়াসহ প্রেস ক্লাবটির সকল সদস্যবৃন্দ ছাড়াও সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে কর্মরত সাংবাদিকবৃন্দ।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জুন ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর