thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

লিভ টুগেদার করছেন হাবিব-তিশা, রেহানের অভিযোগ!

২০১৭ জুলাই ০৮ ১৫:৫৭:০০
লিভ টুগেদার করছেন হাবিব-তিশা, রেহানের অভিযোগ!

দ্য রিপোর্ট ডেস্ক : সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ ও অভিনেত্রী তানজিন তিশার প্রেমের সম্পর্ক বেশ কিছু ধরেই আলোচিত হচ্ছে শোবিজ পাড়ায়। যদিও এ বিষয়ে এ দুজন এখনো মুখ খুলেননি। গুঞ্জন আছে, হাবিব ও তিশা লিভ টুগেদার করছেন। এমনকি হাবিবের স্ত্রী রেহানের সঙ্গে ডিভোর্সের পেছনের কারণ তিশা। হাবিবের সাবেক স্ত্রী রেহান এই অভিযোগ আনলেন।

সম্প্রতি ইয়াবা ডন কার্লোসকে গ্রেফতারের পর শোবিজ অঙ্গনের কয়েকজন মডেলের নাম গণমাধ্যমে এসেছে, যাদের সাথে এই ইয়াবা ব্যবসায়ি কার্লোসের যোগাযোগ রয়েছে। কার্লোসের সঙ্গে বিশেষ বান্ধবী হিসেবে সম্পর্ক ছিল পিয়া বিপাশা, পিয়াসা, সাবিনা ও মিথিলার। এমন তথ্য প্রকাশ হয়েছে গণমাধ্যমে।

এবার এই ইস্যুতে নতুন মাত্রা যোগ করলেন হাবিবের সাবেক স্ত্রী রেহান। তিনি একটি ফেসবুক স্ট্যাটাসে লিখেন, 'পিয়া বিপাশা আমাকে হার্ট করেছিলে। দেখো, বছর হয়নি দুইবার তোমার নাম আসলো তোমার নষ্ট কুকর্ম নিয়ে। এখন তানজিন তিশা তোমার পালা। আসবে ভেরি সুন।'

এ বিষয়ে রেহান স্বীকার করেছেন হাবিবের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের মূলে রয়েছেন তানিজন তিশা। তিশার সঙ্গে হাবিব লিভ টুগেদার করছেন বলেও জানান রেহান। তিনি জানান, আগে থেকেই তিশার সঙ্গে হাবিবের পরকীয় সম্পর্ক ছিলো।

অবশ্য হাবিবের ঘণিষ্ঠ একজন জানান, হাবিব-তিশা গোপনে বিয়ে করে একসঙ্গে থাকছেন। এ বিষয়ে তিশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মন্তব্য করতে রাজী হননি। হাবিব বর্তমানে বিদেশে রয়েছেন। তার মন্তব্যও পাওয়া যায়নি।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/জুলাই ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর