thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

তিশার সঙ্গে সম্পর্ক ব্যক্তিগত, বলতে বাধ্য নই : হাবিব

২০১৭ জুলাই ০৯ ১২:১৪:৪০
তিশার সঙ্গে সম্পর্ক ব্যক্তিগত, বলতে বাধ্য নই : হাবিব

দ্য রিপোর্ট প্রতিবেদক : ‘তানজিন তিশার সাথে আমার কি সম্পর্ক সেটা একন্তই আমার ব্যক্তিগত বিষয় এবং এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য না।’ এমন মন্তব্য করেছেন সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদ।

সম্প্রতি জানা গেছে, হাবিবের সঙ্গে লিভ টুগেদার করছেন মডেল, অভিনেত্রী তানজিন তিশা। এর আগে গত ১৯ জানুয়ারি বিবাহবিচ্ছেদ হয় হাবিব ও তার স্ত্রী রেহানের মাঝে। ডিভোর্সের সাত মাস পর হাবিবের সাবেক স্ত্রী অভিযোগ আনলেন তিশার জন্যই ঘর ভেঙেছে হাবিব-রেহানের।

এ প্রসঙ্গে এবার মুখ খুললেন হাবিব। নিজের ফেসবুক পাতায় হাবিব লেখেন, ‘আমাকে নাকি কিছু সাংবাদিক ভাইয়েরা খুঁজে পাচ্ছেন না! আমি এখন অস্ট্রেলিয়াতে অবস্থান করছি কনসার্ট-এর জন্য। কিছুটা দুঃখজনক যে একটা বিষয় নিয়ে আবারও কথা বলতে হচ্ছে। আপনাদের করা একটা নিউজ দেখলাম যেখানে বলা হয়েছে যে তানজিন তিশার কারণে আমার সাথে রেহানের ডিভোর্স হয়।’

এ বিষয়ে হাবিব দাবি করেন, ‘কথাটি ঠিক নয়, কারণ ‘এক হাতে তালি বাজে না’। তানজিন তিশার সাথে আমার কি সম্পর্ক সেটা একন্তই আমার ব্যক্তিগত বিষয় এবং এটি নিয়ে কিছু বলতে আমি বাধ্য না। কেনই বা আমার ডিভোর্সের কয়েক মাস পর এসব কথা রেহানই বা বলল, এটাও আমার কাছে আশ্চর্যজনক।

নন্দিত এই সঙ্গীতশিল্পী বলেন, ‘রেহান বলার হলে আরো আগেই বলত। ডিভোর্সের কারণ যাই হোক না কেন আমি তো জোর করে ডিভোর্স করতে বলিনি তাকে। সমঝোতার মাধ্যমেই তা হয়। তাহলে এখন এতো কাঁদা ছোড়াছুড়ি কেন? এসব করে কারোরই তো কোনো লাভ আমি দেখি না। এসব মোটেই কাম্য নয়।’

(দ্য রিপোর্ট/পিএস/এম/জুলাই ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর