thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

যশোর হাসপাতাল থেকে শিশু চুরি

২০১৭ জুলাই ০৯ ১৮:৩২:০২
যশোর হাসপাতাল থেকে শিশু চুরি

যশোর অফিস : যশোর জেনারেল হাসপাতাল থেকে একদিন বয়সী একটি ছেলে শিশু চুরি হয়েছে। রবিবার (০৯ জুলাই) সকালে হাসপাতালের লেবার ওয়ার্ড থেকে শিশুটি চুরি হয়। চুরি হওয়া শিশুটি যশোর সদর উপজেলার রূপদিয়া বাজার এলাকার সাইফুল ইসলামের। শনিবার গভীর রাতে শিশুটি জন্ম হয়।

হাসপাতালের লেবার ওয়ার্ডে শিশুটির মা রূপালী বেগম জানান, সকালে লেবার ওয়ার্ডে তার শাশুড়ি সখিনা বেগমের কোলে বাচ্চাটি ছিল। এ সময় অজ্ঞাতপরিচয় এক নারী এসে তাদের বলেন, তার কোনো সন্তান নেই। বাচ্চাটিকে তিনি একটু কোলে নিতে চান। এরপর সখিনা বেগমের কাছ থেকে কৌশলে বাচ্চাটি কোলে নিয়ে ওই নারী সটকে পড়েন।

খবর পেয়ে হাসপাতালে আসেন যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক সুকুমার রায়। তিনি জানান, শিশু চুরির ঘটনায় সন্দেহভাজন হিসেবে মমতাজ পারভীন নামে একজনকে আটক করা হয়েছে। আটক মমতাজ শহরের মোল্লাপাড়া এলাকার সাখাওয়াত হোসেনের স্ত্রী।

চুরি হওয়া নবজাতকের মা রূপালী বেগম অভিযোগ করেছেন, বাচ্চা চুরির ঘটনায় যারা জড়িত তাদের সাথে হাসপাতালের নার্সদের যোগাযোগ আছে। নার্সদের মাধ্যমে খবর পেয়ে ওই মহিলা তার সন্তানকে চুরি করে নিয়ে গেছে।

হাসপাতালের ওই ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক রবিউল ইসলাম বলেন, ‘ওয়ার্ড থেকে শিশু চুরির অভিযোগ পেয়েছি। এখন সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে আমরা এ ব্যাপারে পদক্ষেপ নেবো।’

(দ্য রিপোর্ট/এজে/এপি/জুলাই ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর