thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

লুকাকুর ১০ নম্বর জার্সি দেওয়া হচ্ছে রুনিকে

২০১৭ জুলাই ১০ ১৯:৩১:২১
লুকাকুর ১০ নম্বর জার্সি দেওয়া হচ্ছে রুনিকে

দ্য রিপোর্ট ডেস্ক : তারকা স্ট্রাইকার রোমেলু লুকাকুকে হারালেও ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রেকর্ড গোলের অধিকারী ওয়েইন রুনিকে উড়িয়ে এনেছে এভারটন। আর গুডিসন পার্কে লুকাকুর ছেড়ে যাওয়া ১০ নম্বর জার্সিটাই আসন্ন মৌসুমে পেতে যাচ্ছেন ইংলিশ তারকা রুনি। আনুষ্ঠানিক ভাবে এভারটনের পক্ষ থেকে এই ঘোষনা দেয়া হয়েছে। ইউনাইটেড ও জাতীয় দলেও রুনি ১০ নম্বও জার্সি পড়েই খেলেছেন।

রবিবার ইউনাইটেডের সাথে ১৩ বছরের সম্পর্ক ছিন্ন করে এভারটনের সাথে দলবদলের আনুষ্ঠানিকতা শেষ করেছেন রুনি। গত মৌসুম জুড়ে ইউনাইটেডের কোচ হোসে মরিনহোর কাছে উপেক্ষিত ৩১ বছর বয়সি এই ইংলিশ তারকা নিজের ক্যারিয়ার শুরু করা এভারটনের সাথে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তবে দলবদলের আর্থিক বিনিময়ের পরিমাণ প্রকাশ করা হয়নি।

এভারটন থেকে শীর্ষ গোলদাতা লুকাকু রোমেলুকে ইউনাইটেড দলবদ্ধ করার ঘোষণার একদিন পর রুনির এই দল বদলের চুক্তিটি সম্পাদিত হয়েছে। বেলজিয়ান তারকা লুকাকুর সাথে অবশ্য ইউনাইটেডের ৭৫ মিলিয়ন পাউন্ডের চুক্তি হয়েছে।

ম্যান ইউ’র হয়ে দীর্ঘ ক্যারিয়ারে ৫৫৯ ম্যাচে রুনি ২৫৩ গোল করেছেন। এভারটনের হয়ে ক্যারিয়ার শুরু করা রুনি ৭১ ম্যাচে করেছিলেন ১৫ গোল।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ১০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর