thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

সাভারে স্কুল ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

২০১৭ জুলাই ২০ ১৪:২২:৩৬
সাভারে স্কুল ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

সাভার প্রতিনিধি : সাভারে ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাব্বী মিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে অসুস্থ অবস্থায় স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে গোপন সংবাদের ভিত্তিতে সাভার মডেল থানার এসআই অপূর্ব দাসের নেতৃত্বে একদল পুলিশ ঢাকার চিটাগাং রোডের একটি বাড়িতে অভিযান চালিয়ে রাব্বীকে গ্রেফতার করা হয়।

স্থানীয়রা জানায়, গত ১৫ জুলাই সকালে সাভারের গেন্ডা টিয়াবাড়ি এলাকা থেকে ওই ছাত্রীকে কৌশলে অপহরণ করে নিয়ে যায় প্রতিবেশী মানিক মিয়ার ছেলে গার্মেন্টস কর্মী রাব্বী মিয়া (১৮)। পরে ওই ছাত্রীকে নারায়ণগঞ্জের চিটাগাং রোড এলাকার একটি ভাড়া বাসায় নিয়ে আটকে রেখে ধর্ষণ করে। বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সাভার মডেল থানার এসআই অপূর্ব দাসের নেতৃত্বে একদল পুলিশ চিটাগাং রোডের ওই বাড়িতে অভিযান চালিয়ে ধর্ষণকারী রাব্বীকে গ্রেফতার করে। এসময় ঘটনাস্থল থেকে অসুস্থ অবস্থায় ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব দাস দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, স্কুল ছাত্রীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এছাড়া ধর্ষণকারী যুবক রাব্বী মিয়ার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে তাকে দুপুরে আদালতে প্রেরণ করা হবে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/জুলাই ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর