thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

অভিযোগ গঠন পর্যন্ত শ্যামল কান্তির জামিন

২০১৭ জুলাই ২০ ১৮:৫৭:২১
অভিযোগ গঠন পর্যন্ত শ্যামল কান্তির জামিন

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে ঘুষ গ্রহণের একটি মামলা অভিযোগ গঠনের আগ পর্যন্ত জামিন দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে জেলা ও দায়রা জজ হুসনে আরা বেগমের আদালত তাকে এ জামিন দেন। এর আগে ১৩ জুলাইশ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে ঘুষ গ্রহণের একটি মামলা বিচারের জন্য ম্যাজিস্ট্রেট আদালত থেকে বিচারিক আদালতে প্রেরণ করা হয়।

শ্যামল কান্তির পক্ষে আদালতে জামিন আবেদন করেন তার আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, অ্যাডভোকেট মাসুম, অ্যাডভোকেট জাকির ও অ্যাডভোকেট আওলাদ হোসেন।

আসামিপক্ষের আইনজীবী সাখাওয়াত হোসেন বলেন, ‘শ্যামল কান্তি ভক্ত অন্যায় ও প্রতিহিংসার শিকার। বিচার বিভাগ স্বাধীন এবং আমরা প্রত্যাশা করি তিনি সুবিচার পাবেন।’

প্রসঙ্গত, ধর্ম অবমাননার অভিযোগে গত বছরের ১৩ মে শ্যামল কান্তি ভক্তকে কান ধরে ওঠবসের ঘটনার দুই মাসের মাথায় ওই বছরের ১৪ জুলাই এমপিওভুক্ত করে দেওয়ার প্রলোভন দেখিয়ে শিক্ষক শ্যামল কান্তি ভক্ত স্কুলের ইংরেজি শিক্ষক মোর্শেদা বেগমের কাছ থেকে ১ লাখ ৩৫ হাজার টাকা ঘুষ নেওয়ার অভিযোগে মামলা হয়। দীর্ঘ তদন্তের পর পুলিশ ৪ জনকে সাক্ষী দেখিয়ে গত (২০১৭ সালের) ১৭ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করে।

(দ্য রিপোর্ট/এজে/এপি/জুলাই ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর