thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

গাজীপুরে বাবা-মেয়ের আত্মহত্যা ঘটনা মামলার আসামি গ্রেফতার

২০১৭ জুলাই ২২ ২২:১৭:০১
গাজীপুরে বাবা-মেয়ের আত্মহত্যা ঘটনা মামলার আসামি গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে বিচার না পেয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার ঘটনায় আরো এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামির নাম ফাইজুদ্দিন মিয়া (৫০)। ফইজুদ্দিন গোসিংগা ইউনিয়নের কর্ণপুর গ্রামের মৃত. হাছেন মিস্ত্রির ছেলে। তিনি নিহতের স্ত্রী হালিমার দায়ের করা মামলার ছয় নম্বর আসামি।

শ্রীপুর থানার এসআই শহিদুল হক মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদীর শিবপুর উপজেলার কানাউড়া এলাকায় অভিযান চালিয়ে হানিফ মিয়ার বাড়ি থেকে ফাইজুদ্দিনকে গ্রেফতার করা হয়। বাবা-মেয়ের একসাথে আত্মহত্যার ওই চাঞ্চল্যকর ঘটনার পর থেকে তিনি বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিলেন। এ মামলার ৬ জন আসামির মধ্যে এ পর্যন্ত পাচঁজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, শ্রীপুরে উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের কর্ণপুর ছিটপাড়া এলাকায় মেয়েকে নির্যাতনের বিচার না পেয়ে ক্ষোভে ফেটে পড়ে বাবা হযরত আলী। পরে ২৯ এপ্রিল সকাল ৯টার দিকে শ্রীপুর রেল স্টেশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে দেওয়ানগঞ্জ গামী তিস্তা এক্সপ্রেস ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে গোসিংগা ইউনিয়নের কর্নপুর ছিটপাড়া গ্রামের মৃত মাহাম্মদ আলীর পুত্র হযরত আলী (৪৫) ও তার পালিত কন্যা আয়েশা আক্তার (১০) আত্মহত্যা করে।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর