thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বরিশাল আদালতের ৬ পুলিশ প্রত্যাহার

২০১৭ জুলাই ২৩ ০৯:২৬:০২
বরিশাল আদালতের ৬ পুলিশ প্রত্যাহার

বরিশাল অফিস : বরিশাল আদালত পুলিশের ছয় সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার (২২ জুলাই) প্রশাসনিক কারণে তাদেরকে প্রত্যাহার করা হয়েছে। আদালতে দায়িত্বরত পুলিশদের মধ্যে রয়েছেন একজন উপ-পরিদর্শক (এসআই), দুইজন এটিএসআই এবং তিনজন কনস্টেবল।

প্রত্যাহার করা পুলিশ সদস্যরা হলেন, উপ-পরিদর্শক (এসআই) নিপেন্দ্র দাস, এটিএসআই শচীন ও মাহাবুবএবং কনস্টেবল জাহাঙ্গীর, হানিফ ও শিপন।

শনিবার দিবাগত রাত ১টার বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল নগর সহকারী কমিশনার (ডিবি) নাসির উদ্দিন মল্লিক। কি কারণে তাদেরকে প্রত্যাহার করা হয়েছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘এটি প্রশাসনিক কারণে করা হয়েছে।’

এদিকে ইউএনও তারিক সালমানের বিষয়ে পুলিশের কোনো গাফিলতি আছে কি না তা তদন্ত করতে রবিবার (২৩ জুলাই) পুলিশের দুজন ঊর্ধ্বতন কর্মকর্তা বরিশালে আসছেন।

প্রসঙ্গত, ‘বিকৃত’ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি (পঞ্চম শ্রেণির এক শিশুর আঁকা ছবি) ছাপানোর অভিযোগে বরিশাল জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক সৈয়দ ওবায়েদুল্লাহ (বর্তমানে সাময়িক বহিষ্কৃত) ইউএনও তারিক সালমনের বিরুদ্ধে মামলা করেন। তিনি তখন আগৈলঝাড়ায় ইউএনও হিসেবে দায়িত্ব পালন করছিলেন। গত বুধবার ওই মামলায় আদালতে হাজিরা দিয়ে জামিনের আবেদন করেন তারিক সালমন। আদালত প্রথমে তা নামঞ্জুর করেন। পুলিশ ইউএনওর দুই হাত শক্ত করে ধরে আদালতের হাজতখানায় নেয়। অবশ্য দুই ঘণ্টা পর ইউএনওর জামিন মঞ্জুর করা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর