thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

পানিতে সয়লাব ঢাকা, ভোগান্তিতে জনগণ

২০১৭ জুলাই ২৬ ১৩:১৫:১৫
পানিতে সয়লাব ঢাকা, ভোগান্তিতে জনগণ

দ্য রিপোর্ট প্রতিবেদক : টানা বর্ষণে সয়লাব হয়ে গেছে রাজধানী ঢাকা। একদিকে সড়কের খানা-খন্দ অন্যদিকে বৃষ্টির পানি আটকে রাস্তাগুলো এখন খালে পরিণত হয়েছে। এতে করে চরম ভোগান্তিত পড়েছেন স্কুলগামী শিক্ষার্থী ও অফিসগামী জনসাধারণ।

বুধবার সকাল থেকেই টানা বৃষ্টি হচ্ছে রাজধানীতে। অতিবৃষ্টিতে রাজধানীর উত্তরা-বনানী সড়ক, মিরপুর, ধানমন্ডি, মোহাম্মদপুর এলাকা, সেন্ট্রাল রোড, পুরান ঢাকা, ডেমরা-কদমতলী এলাকায় ব্যাপক জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

পুরান ঢাকার জুরাইনের বাসিন্দা রফিকুল ইসলাম জানান, বুধবার সকাল থেকে টানা বর্ষণে ঘরের ভেতর পানি ঢুকে গেছে। তিনি দীর্ঘদিন যাবত এই এলাকায় থাকলেও ঘরের ভেতর কখনো পানি ঢুকেনি। এবারই প্রথম পানি ঢুকেছে।

রাজধানীর ধানমণ্ডিতে সেন্ট্রাল রোডের বাসিন্দা তাসমিয়া সুলতানা দ্য রিপোর্টকে বলেন,‘ সেন্ট্রাল রোডের রাস্তাগুলো এমনিতেই ভাঙ্গা। বৃষ্টির পানি আটকে এখন সেগুলো চলাচলের অনুপযুক্ত হয়ে গেছে। ঠিকমতো রিক্সাতেও যাতায়াত করা যাচ্ছে না।’

উত্তরা এলাকার বাসিন্দা মনিরুল ইসলাম মিলন বলেন, ‘ উত্তরা থেকে বনানী রোডের বিভিন্ন জায়গায় ড্রেনের কাজ চলছে। কিন্তু পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় রাস্তায় পানি জমে আছে। এখন গাড়ি নিয়েও ঠিকমতো অফিসে যাওয়া যাচ্ছে না। ছেলেমেয়েরা কিভাবে স্কুল থেকে ফিরবে এখন এটাই দুশ্চিন্তা।’

এদিকে আবহাওয়া অফিসের ওয়েবসাইটে দেখা যায়, টানা বর্ষণ বৃহস্পতিবার পর্যন্ত চলবে।

(দ্য রিপোর্ট/সাআ/এআরই/এনআই/জুলাই ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর