thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

৭ ডিআইজি ও ১৩ পুলিশ সুপারকে রদবদল

২০১৭ জুলাই ২৬ ২২:২৪:২২
৭ ডিআইজি ও ১৩ পুলিশ সুপারকে রদবদল

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের ৭ ডিআইজি ও ১৩ পুলিশ সুপার পদে রদবদল করা হচ্ছে। বুধবার (২৬ জুলাই) এ সংক্রান্ত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

ডিআইজিদের মধ্যে শফিকুল ইসলামকে আরএমপি থেকে বরিশাল রেঞ্জের ডিআইজি, শেখ মোহাম্মদ মারুফ হাসানকে বরিশাল রেঞ্জ থেকে নৌ পুলিশের ডিআইজি, মো. মনিরুজ্জামানকে নৌ পুলিশ থেকে ডিআইজি পুলিশ অধিদফতরের টিআর পদে, শৈবাল কান্তি চৌধুরীকে ডিআইজি (চলতি দায়িত্বে) ঢাকার এপিবিএন, মাহাবুবুর রহমানকে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি থেকে আরএমপির পুলিশ কমিশনার (চলতি দায়িত্বে), ওয়াই এম বেলালুর রহমানকে ডিএমপির যুগ্ম কমিশনার থেকে অতিরিক্ত পুলিশ কমিশনার ডিএমপিতে এবং আবু হাসান মুহম্মদ তারিককে পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি থেকে পুলিশ অধিদফতরের ডিআইজি (চলতি দায়িত্বে) বদলি করা হয়েছে।

উপ-সচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন স্বাক্ষরিত ১৩ পুলিশ সুপার বদলি সংক্রান্ত আরও একটি আদেশ জা‌রি করা হয়েছে একই দিনে।

বরিশালের পুলিশ সুপার আক্তারুজ্জামানকে পুলিশ সদরদফতরের এআইজি, নওগাঁ জেলার পুলিশ সুপার মো. মোজাম্মেল হককে ডিএমপির উপ-পুলিশ কমিশনার, হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রকে ডিএমপিতে, ডিএমপির উত্তরা জোনের ডিসি বিধান ত্রিপুরাকে হবিগঞ্জের পুলিশ সুপার, ডিএমপির ডিসি সাইফুল ইসলামকে বরিশালের পুলিশ সুপার এবং এসপিবিএনের পুলিশ সুপার মো. ইকবাল হোসেনকে নওগাঁ জেলার নতুন পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/জেডটি/এনআই/জুলাই ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর