thereport24.com
ঢাকা, শনিবার, ১৯ আগস্ট ২০১৭, ৪ ভাদ্র ১৪২৪,  ২৫ নভেম্বর ১৪৩৮

পাইলটের ভুলে কাশিমপুর কারাগার কমপ্লেক্সে হেলিকপ্টার

২০১৭ আগস্ট ১০ ১২:৩৪:০৫ ২০১৭ আগস্ট ১০ ১৪:৪৫:০০
পাইলটের ভুলে কাশিমপুর কারাগার কমপ্লেক্সে হেলিকপ্টার

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কাশিমপুর কারা কমপ্লেক্স ক্যাম্পাসে একটি হেলিকপ্টার অবতরণ করার ঘটনায় বাংলাদেশি নাগরিক ও তার মালয়েশিয়ান স্ত্রী ও দুই সন্তানকে আটক করে জিজ্ঞাসাবাদ করার পর ছেড়ে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে।

কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার-২ এর জেলা সুপার প্রশান্ত কুমার বনিক বলেন, বেলা পৌনে ১১টার দিকে কারা কমপ্লেক্স ক্যাম্পাসে আরপি গেটের পার্শ্বে প্রিজন্স পাবলিক স্কুল মাঠে একটি ভাড়া করা হেলিকপ্টার অবতরণ করে। হেলিকপ্টারে বিল্লাল হোসেন নামে এক বাংলাদেশি নাগরিক তার মালয়েশিয়ান স্ত্রী এবং তাদের দুই সন্তান ছিল। কী কারণে তারা কারা অভ্যন্তরে অবতরণ করল তা জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের তারা জানিয়েছে, তাদের নামার কথা ছিল এক কিলোমিটার দূরের কুদ্দুসনগর স্কুল মাঠে। ভুল করে পাইলট কারা অভ্যন্তরে অবতরণ করে।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার আনোয়ার হোসেন জানান, কুমিল্লার হোমনা এলাকার মালয়েশিয়া প্রবাসী বিল্লাল হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। হেলিকপ্টারের পাইলট ভুল করে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে স্কুলের মাঠে অবতরণ করে। পরে কারাগারের রক্ষীরা তাদের আটক করে এখানে অবতরণের কারণ জানতে চান। তাদের জিজ্ঞাসাবাদ শেষে দুপুর দেড়টার দিকে ছেড়ে দেওয়া হয়েছে। এর আগে সোয়া ১১টার দিকে চালকসহ হেলিকপ্টারটি ছেড়ে দেওয়া হয়।

কোনাবাড়ি পুলিশ ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোবারক হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।

(দ্য রিপোর্ট/এম/এনআই/আগস্ট ১০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে