thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, ৩ কার্তিক ১৪২৪,  ২৮ মহররম ১৪৩৯

কুয়াকাটায় আগুনে পুড়ল ২ দোকান

২০১৭ আগস্ট ১০ ১২:৪৭:৫৭
কুয়াকাটায় আগুনে পুড়ল ২ দোকান

কুয়াকাটা প্রতিনিধি : কুয়াকাটার মৎস্য বন্দর আলীপুরে অগ্নিকাণ্ডে দু’টি দোকান পুড়ে সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। এতে প্রায় ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) ভোর সাড়ে ৪টার দিকে হেমায়েত ইলেক্ট্রনিক্স নামের একটি দোকানে আগুন লেগে পাশের একটি ফলের দোকান সম্পূর্ণ পুড়ে যায়।

প্রত্যক্ষদর্শী মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ফরাজী জানান, ভোরে হেমায়েত ইলেক্ট্রনিক্স নামে একটি দোকানে আগুন লেগে যায়। পরে আগুনের আতঙ্কে মালামাল স্থানান্তর করতে গিয়ে পার্শ্ববর্তী ৬-৭টি দোকান মালিকও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। অগ্নিকাণ্ডের পর স্থানীয়রা তাৎক্ষণিক কলাপাড়া ফায়ার সার্ভিস স্টেশনে ফোন করলে অন্তত এক ঘণ্টা পরে দুর্ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়ি পৌঁছায়। এতে বিক্ষুব্ধ এবং উত্তেজিত বন্দর ব্যবসায়ীরা ফায়ার সার্ভিস কর্মীদের ওপর চড়াও হয়। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আনছার উদ্দিন মোল্লা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

তিনি আরও জানান, আলীপুর কেন্দ্রীয় জামে মসজিদের পাম্প চালিয়ে প্রথমে পানি দিয়ে নিয়ন্ত্রণে আনা হয়েছে। এছাড়া মাত্র ১৭ কি.মি. রাস্তা হলেও এক ঘণ্টা পর দুর্ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মীরা পৌঁছেছে।

লতাচাপলী ইউপি চেয়ারম্যান আনছারউদ্দিন মোল্লা জানান, প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতি নিরূপণ করা না গেলেও অন্তত ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

কলাপাড়া ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মো. রেজাউল করিম দুর্ঘটনাস্থলে বিলম্বে আসার কথা অস্বীকার করে বলেন, ‘আমরা খবর পাওয়ার ২৫ মিনিটের মধ্যে দুর্ঘটনাস্থলে পৌঁছেছি।

আগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে তিনি বলেন, ‘এটি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

(দ্য রিপোর্ট/কেএনইউ/এনআই/আগস্ট ১০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে