thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ইয়াবাসহ স্বস্ত্রীক বিজিবি সদস্য আটক

২০১৭ আগস্ট ১৬ ২২:০৮:৫৪
ইয়াবাসহ স্বস্ত্রীক বিজিবি সদস্য আটক

রাজশাহী অফিস : রাজশাহী নগরীতে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ বিজিবি সদস্য ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৬ আগস্ট) সকালে নগরীর গুড়িপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন, রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

আটককৃত বিজিবি সদস্য হলেন - গোলজার হোসেন (৩৮)। তিনি দিনাজপুর জেলার মেহেরপুর এলাকার মৃত আফসার আলীর ছেলে ও ঢাকায় বিজিবি সদর দফতরে কর্মরত। তার স্ত্রীর নাম রাকিবা খাতুন (২৫)। তাদের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ওসি হাফিজুর রহমান জানান, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানা পুলিশ জানতে পারে যে, বিজিবি সদস্য গোলজার ঢাকা থেকে বিপুল পরিমানে ইয়াবা ট্যাবলেট নিয়ে রাজশাহী নগরীর গুড়িপাড়া এলাকায় তার শ্বশুর বাড়িতে উঠেছে। পরে সেখানে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট বিক্রি করার সময় তাদের হাতে নাতে গ্রেফতার করা হয়। গোলজার হোসন তার স্ত্রীকে নিয়ে শ্বশুড়বাড়িতেই বাস করতেন। পরে পুলিশ তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে ৭০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদের দু’জনকেই গ্রেফতার করে থানায় দিয়ে আসা হয়। স্বামী-স্ত্রী দুই জনেই দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল।

ওসি হাফিজ জানান, গ্রেফতার গোলজার কক্সবাজারে বিজিবি সদস্য হিসেবে কর্মরত থাকা অবস্থায় ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন। সম্প্রতি তিনি বিজিবি সদর দফতরে বদলি হয়ে আসেন। তার স্ত্রী রাকিবা রাজশাহী কলেজে সমাজকল্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। তিনিও ঢাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ওই মামলা গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এজে/আগস্ট ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর