thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

বন্যায় কর্ণফুলী উপজেলায় সকল নির্বাচন স্থগিত

২০১৭ আগস্ট ১৭ ১০:১৬:০১
বন্যায় কর্ণফুলী উপজেলায় সকল নির্বাচন স্থগিত

দ্য রিপোর্ট ডেস্ক : বন্যার কারণে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা পরিষদের সাধারণ নির্বাচনসহ ২০ আগস্ট অনুষ্ঠিত হতে যাওয়া সকল নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন (ইসি)।

ইসি সচিবালয়ের পরিচালক (জনসংযোগ) এস এম আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বন্যা পরিস্থিতির কারণে কমিশন ২০ আগস্ট অনুষ্ঠেয় চট্টগ্রামের কর্ণফুলী উপজেলাসহ ৪টি ইউনিয়ন পরিষদের সাধারণ, ৭টি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন, ১টির পুনঃভোট এবং ২টি জেলা পরিষদের সাধারণ সদস্য পদের উপ-নির্বাচনসহ সব নির্বাচন স্থগিত রাখার সিদ্ধান্ত হয়েছে। এসব এলাকায় পুনরায় নির্বাচনের তারিখ ঘোষণা করা হবে।

আগামী ২০ আগস্ট চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা পরিষদসহ রংপুরের পীরগঞ্জ উপজেলার পীরগঞ্জ, রায়পুর, রামনাথপুর ও ব্রাক্ষণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন, পাবনার সুজানগরের আহম্মদপুর, পটুয়াখালীর দশমিনার বহরমপুর, যশোরের মনিরামপুরের হরিহরনগর, মেহেরপুরের গাংনীর ষোলটাকা, চাঁদপুর সদরের চান্দ্রা, ফেনী সদরের ধলিয়া, মৌলভীবাজার সদরের মনুমুখ ইউনিয়ন পরিষদের বিভিন্ন পদে উপ-নির্বাচন, নোয়াখালী সেনবাগের নবীপুর ইউনিয়ন পরিষদের পুনঃভোট এবং নারায়ণগঞ্জ ও চুয়াডাংগা জেলা পরিষদের সদস্য পদের উপ-নির্বাচন হওয়ার কথা ছিল।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর