thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

শেষ পর্যন্ত চোর চুরি করলোই!

২০১৭ সেপ্টেম্বর ০৬ ২২:৩৯:২৪
শেষ পর্যন্ত চোর চুরি করলোই!

মুন্সীগঞ্জ প্রতিনিধি : দিন ১৫ আগে চুরির চেষ্টায় এসেছিল এক চোর। কিন্তু গৃহকর্তী টের পেয়ে গিয়েছিলেন। সেই যাত্রায় তাই চুরির চেষ্টা ভেস্তে গিয়েছিল। কিন্তু তাতে চুরি ঠেকানো যায় নি। পনের দিনের মাথায় ওই গৃহকর্তীর গলার চেইন চুরি করে পালিয়েছে এক চোর।

ঘটনাটি ঘটেছে মুন্সীগঞ্জ সদরের মানিকপুর এলাকায়। যার বাড়িতে চুরি হয়েছে তিনি একজন বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ) সদস্য, নাম মো. সাইদুল হক (২৬)। তিনি অবসর প্রাপ্ত পুলিশ সদস্য ইউনুস ঢালীর ছেলে।

মঙ্গলবার ভোর ৬টা ২৫ মিনিটের দিকে তার বাড়িতে চুরির এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সাইদুল হক। বুধবার বিকেলে এই ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় একটি একটি লিখিত অভিযোগ করেছেন তিনি।

সাইদুল জানিয়েছেন, তিনি চলতি বছরের ১ জানুয়ারি থেকে হাজী মোহাম্মদ মোতালেবের ৫ তলা বাসার নিচ তলায় বসবাস করছেন। যে চেইনটি চোর নিয়ে গেছে তার বাজার মূল্য ২৫ হাজার টাকা।

তিনি বলেছেন, ‘অজ্ঞাত পরিচয়ের চোর জানালা দিয়ে নিদ্রারত আমার স্ত্রীর গলা থেকে হাত বা অন্য কোনো পদ্ধতির মাধ্যমে স্বর্ণের চেইন ছিড়ে নিয়ে যায়। ১৫ দিন আগেও একই কায়দায় চুরি করতে গিয়ে আমার স্ত্রীর চিৎকার শুনে পালিয়ে যায়। আমি দূরে চাকরিরত থাকায় পিতা ও স্ত্রীকে নিয়ে দুশ্চিন্তায় আছি।’

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেনের কাছে জানতে চাইলে তিনি চুরির ঘটনাটি সম্পর্কে অবগত নন বলে জানিয়েছেন।

(দ্য রিপোর্ট/জেডটি/সেপ্টেম্বর ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর