thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

যশোরে সড়ক দুর্ঘটনায় ইসলামী আন্দোলনের নেতাসহ নিহত ২

২০১৭ সেপ্টেম্বর ০৮ ১১:৫২:৩০
যশোরে সড়ক দুর্ঘটনায় ইসলামী আন্দোলনের নেতাসহ নিহত ২

য‌শোর অফিস: ওয়াজ মাহ‌ফিল থে‌কে ফে‌রার প‌থে যশোরের বাঘারপাড়া উপ‌জেলার ছাতিয়ানতলায় ট্রাক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাসহ দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দু’জন।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে যশোরের বাঘারপাড়া উপ‌জেলার ছাতিয়ানতলায় ট্রাক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদরের শেখহাটি জামরুলতলা সাইফুল্লাহ মোল্যার ছেলে ও ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর সদর উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা আবু জাফর যশোরী (৩২) এবং যশোর সদর উপজেলার নূরপুর ডাকাতিয়া এলাকার সোলায়মান মিনার ছেলে হাফেজ বোরহান উদ্দিন (৩০)।

এসময় আহত হন যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট নতুনমাথা এলাকার তবিবুর রহমান তামিম (২১) ও মাগুরার শালিখা উপজেলার আবুজার (১৮)।

বাঘারপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) ওয়াহিদুজ্জামান বলেন, 'আবু জাফর যশোরীসহ চারজন বরিশালের বোরহানউদ্দিন থানার পায়রা গ্রামে একটি ওয়াজ মাহফিলের অনুষ্ঠান থেকে প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো-গ-১৪-০৫৭৭) ফিরছিলেন। গাড়ি চালাচ্ছিলেন বোরহানউদ্দিন। ভোর ৫টার দিকে ঘুম ঘুম চোখে গাড়ি চালানোর সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (যশোর-ট ১১-৩৪৫৫) সঙ্গে তাদের প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা চারজনই গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালে আনার সময় আবু জাফর ও বোরহানউদ্দিন মারা যান।'

তি‌নি আরও জানান, ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে ট্রাকটি আটক করা হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের মডেল ওয়ার্ডের সিনিয়র নার্স কাকলী ডা. আব্দুর রহমান মোড়লের উদ্ধৃতি দিয়ে বলেন, 'আহত দুজনের অবস্থা শঙ্কামুক্ত নয়। ২৪ ঘণ্টা পার না হলে কিছুই বলা যাবে না।'

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর