thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১১ ফাল্গুন ১৪২৪,  ৭ জমাদিউস সানি ১৪৩৯

শারীরিক হেনস্থার কথা বাবা-মা’কেও বলতে পারিনি

২০১৭ সেপ্টেম্বর ১৪ ১১:৩২:৩৪
শারীরিক হেনস্থার কথা বাবা-মা’কেও বলতে পারিনি

দ্য রিপোর্ট ডেস্ক : হঠাৎই নিজের পুরনো যৌন হেনস্থার কথা তুলে কঙ্গনা রানাউত প্রকাশ্যে নিয়ে এলেন হেনস্থাকারীর নাম। নিজের জীবনের প্রসঙ্গে কোন গোপনীয়তা তিনি কোনদিনই রাখেননি। মাত্র ১৭ বছর বয়সে তিনি নাকি বাবার বয়সি লোক আদিত্য পাঞ্চোলির দ্বারা শারীরিক হেনস্থার স্বীকার হন।

কঙ্গনার অভিযোগ, তিনি আদিত্য পাঞ্চোলির স্ত্রী জারিনা ওয়াহাবের কাছে সব জানিয়েছিলেন, কিন্তু তা সত্বেও আদিত্যর স্ত্রী জারিনা তাকে কোনওভাবেই সাহায্য করার চেষ্টাও করেননি।

কঙ্গনার বয়স নাকি তখন এতই কম ছিল যে নিজের বাবা মাকেও তিনি ওই ঘটনার কথা জানাতে পারেননি।

তবে এই ঘটনার সত্যতা কতটা তা এখনও জানা যায়নি।

জারিনা কোনও ভাবেই মুখ না খুললেও নাম প্রকাশে অনিচ্ছুক জারিনার এক বান্ধবী বলেছেন কঙ্গনাকে জারিনা যথেষ্ট স্নেহ করত। কঙ্গনা মুম্বই যাওয়ার পর জারিনা তাকে নাকি ফাঁকা একটা ফ্ল্যাটের চাবি দিয়ে দেন।

জারিনার সেই বান্ধবী ব্যঙ্গের সঙ্গে বলেছেন, “কঙ্গনা স্ক্রিপ্ট লিখলে জীবনে উন্নতি করতে পারবে।”

কঙ্গনা অবশ্য সংবাদমাধ্যমকে বলেন, তিনি অনেকবার আদিত্যের নির্যাতনের কথা জরিনাকে বলেও কিছু করতে পারেননি। অবশেষে বাধ্য হয়ে পুলিশে আভিযোগ দায়ের করেন।

কিন্তু পুলিশ আদিত্যকে শুধুমাত্র নাকি একটু ধমক দিয়ে ছেড়ে দিয়েছিলেন। সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে কঙ্গনা বলেন –“আমার বয়স তখন মাত্র ১৭ বছর। একজন বাবার বয়সি লোকের কাছে আমায় হেনস্থার স্বীকার হতে হয়েছিল, কিন্তু কোন ভাবেই এই ঘটনার সঙ্গে ইন্ডাস্ট্রি জড়িত নয়”।

নাম করে আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে এই ধরনের আনার পিছনে কোনও স্বার্থের কথাকে গুরুত্বপূর্ণ বলে মনে করছেন অনেকেই। এই বিষয়ে আদিত্য বা তার স্ত্রী জারিনা কেউই কোনও মন্তব্য করতে চায়নি।

সূত্র- কলকাতা২৪

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে