thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বাগেরহাটে ট্রাক-বাসের সংঘর্ষ, নিহত ২

২০১৭ সেপ্টেম্বর ১৬ ১০:৫৫:৫৮
বাগেরহাটে ট্রাক-বাসের সংঘর্ষ, নিহত ২

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলায় একটি ট্রাককে সঙ্গে বনফুল পরিবহন নামের যাত্রীবাহী বাসের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও আহত হয়েছেন ১৬ জন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে ফকিরহাটের ফলতিতা মৎস্য আড়তের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহত দুজনের পরিচয় জানা যায়নি।

আহতদের মধ্যে মোতাহার (৫০), আসাদ (৫৫), মিরাজ (১৮), লুৎফুন্নেছা (৫০), তানিয়া (৭), বেল্লাল (২৫), ফাতেমা (৪৮), রহিমা (৪৫), হিরা (১৬) ও রোকসানার (৩৫) অবস্থা গুরুতর।

হতাহতদের অনেকের বাড়ি বাগেরহাটের মোড়েলগঞ্জ ও শরণখোলা উপজেলায়।

ফকিরহাট থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জয় দে ও বিধান চন্দ্র জানান, মাওয়া-খুলনা মহাসড়কের ফকিরহাটের ফলতিতা নামক স্থানে একটি দাঁড়িয়ে থাকা ট্রাককে বনফুল পরিবহনের যাত্রীবাহী বাস সজোরে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশের মারাত্মক ক্ষতি হয়। এ সময় বাসে থাকা ১৮ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক অভিজিৎ পাল জানান, ফকিরহাটের দুর্ঘটনায় আহতদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতলে দুজন মারা গেছেন। তাদের একজন বাসের সুপার ভাইজার বলে প্রাথমিকভাবে জানা গেছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর