thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

মুন্সীগঞ্জে ১২০ কেজি ইলিশসহ ১০ জেলে আটক

২০১৭ অক্টোবর ০৮ ১২:৩৪:৩২
মুন্সীগঞ্জে ১২০ কেজি ইলিশসহ ১০ জেলে আটক

মুন্সীগঞ্জ প্রতিনিধি : নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার দায়ে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পদ্মা নদীর অংশে অভিযান চালিয়ে ১২০ কেজি ইলিশসহ ১০ জেলে আটক করা হয়েছে। একই সঙ্গে ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়।

শনিবার (৭ অক্টোবর) দুপুর থেকে রাত পর্যন্ত সাড়ে ১০টা পর্যন্ত এই অভিয়ান চলে। রবিবার(৮ অক্টোবর) সকালে ভ্রাম্যমাণ আদালত ১০ জন জেলেকে ৪ হাজার টাকা করে ৪০ হাজার টাকা জরিমানা করে এবং জব্দকৃত জাল পুড়িয়ে বিনিষ্ট করে।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাসানের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন নৌ-পুলিশের উপ-পরিদর্শক মো. জমশেদ আলী, সহকারী মৎস্য কর্মকর্তা মো. ইদ্রিস তালুকদার, নৌ-পুলিশ এবং মৎস্য অফিসের কর্মকর্তারা।

সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনির হোসেন জেলেদেরকে জরিমানা করেন এবং পদ্মার পাড়ে জব্দকৃত জাল পুড়িয়ে বিনিষ্ট করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুর থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত লৌহজং অংশের পদ্মা নদীতে অভিযান পরিচালনা করা হয়। এসময় আইন অমান্য করে ইলিশ মাছ ধরায় ১২০ কেজি ইলিশসহ ১০ জেলে আটক এবং ৫০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। আটক জেলেদের থানা হেফাজতে রাতে রাখা হয়েছিল রাতে। জব্দকৃত মা ইলিশ রাতেই এতিমখানায় বিতরণ করা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ০৮, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর