thereport24.com
ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর ২০১৭, ৮ কার্তিক ১৪২৪,  ২ সফর ১৪৩৯

ব্রাহ্মণবাড়িয়ায় ১৭ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ

২০১৭ অক্টোবর ১০ ১১:৩৯:৪৭
ব্রাহ্মণবাড়িয়ায় ১৭ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় ১৭ মামলার আসামি ওবায়দুর রহমান লিঙ্কন (৩৮) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের গজারিয়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, লিঙ্কন শহরের শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও অস্ত্র মামলাসহ নানা অপরাধের অভিযোগে সদর মডেল থানায় ১৭টি মামলা রয়েছে।

লিঙ্কন ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের দক্ষিণ পৈরতলা এলাকার গোলাম হোসেনের ছেলে। তিনি বেসরকারি পরিবহন ‘রয়েল কোচ’ সার্ভিসের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি হিসেবেও কাজ করতেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের গজারিয়া এলাকায় এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

ওসি আরও জানান, স্থানীয়রা বলছেন এটি শহরের শীর্ষ সন্ত্রাসী লিঙ্কনের মরদেহ। তার বিরুদ্ধে থানায় ১৭টি মামলা রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে