thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

গাজীপুরে ককটেল ফাটিয়ে জুয়েলারি দোকান ডাকাতি

২০১৭ অক্টোবর ১৪ ০৮:৪২:৩৯
গাজীপুরে ককটেল ফাটিয়ে জুয়েলারি দোকান ডাকাতি

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সিটি কর্পোরেশনের জিরানী বাজার এলাকায় ককটেল ফাটিয়ে একটি জুয়েলারি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় দোকান কর্মচারী সুনীল সরকার ও দুই নিরাপত্তকর্মীসহ কমপক্ষে তিনজন আহত হয়েছেন।

শুক্রবার (১৩ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।

জয়দেবপুর থানাধীন চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই মো. হারুন অর রশীদ জানান, সোমা জুয়েলার্সের দোকানে ওই ডাকাতির ঘটনা ঘটেছে। রাত সাড়ে ৯টার দিকে খবর পেয়ে তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। তবে ডাকাতরা কী পরিমাণ স্বর্ণালংকার বা টাকা লুটে নিয়েছে তা তাৎক্ষণিকভাবে নির্ধারণ করতে পারেনি দোকান মালিক। এ সময় বাজারের এক নিরাপত্তা কর্মীসহ তিনজন আহত হয়েছেন বলে শুনেছি।

তিনি আরও বলেন, দাকান মালিক দীলিপ কুমার দাসের ছেলে দীপক কুমার দাস ও স্থানীয় সূত্র জানা গেছে, ৮/১০জন ডাকাত ক্রেতা সেজে দোকানে ঢুকে দোকান মালিক দীলিপ কুমারের বুকে পিস্তল ঠেকিয়ে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে তারা দোকানে থাকা ৫০/৬০ ভরি স্বর্ণ এবং ১০০ ভরির মত রুপা ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। এ সময় দীলিপ পিছন থেকে চিৎকার করলে ডাকাতরা ৫-৬টি ককটেলের বিস্ফোরণ ঘটায়।

এলাকার সাধারণ মানুষ ও দোকান মালিকদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। অনেকে দৌড়ে পালানোর চেষ্টা করেন। এর ফাঁকে ডাকাতরা মাইক্রোবাস যোগে পালিয়ে যায়।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর