thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

যশোরে ফের ‘জঙ্গি আস্তনা’ ঘেরাও

২০১৭ অক্টোবর ২৩ ২১:৩৪:৫৬
যশোরে ফের ‘জঙ্গি আস্তনা’ ঘেরাও

যশোর অফিস : যশোর ফের ‘জঙ্গি আস্তানার’ সন্ধান পেয়েছে পুলিশ। সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যার পর থেকে জঙ্গি আস্তানা সন্দেহে শহরতলীর পাগলাদহ এলাকার একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ।

রাতে ঘটনাস্থল থেকে যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান বলেছেন, ‘আইনশৃঙ্খলা বাহিনী বাড়িটি ঘিরে রেখেছে। যশোরের পুলিশের পাশাপাশি পুলিশ হেডকোয়ার্টারের সদস্য, গোয়েন্দা পুলিশ, সোয়াট, বগুড়া ডিবি, এবং বিস্ফোরক ডিসপোজাল ইউনিটসহ আইনশৃঙ্খলা বাহিনীর ছয়-সাতটি টিম বাড়িটি ঘিরে রেখেছে। আমাদের কাছে তথ্য আছে বাড়িটি জঙ্গিরা ব্যবহার করছে। তবে বাড়ির মধ্যে কে বা কারা অবস্থান করছে, তা নিশ্চিত হওয়া যায়নি।’

একাধিক পুলিশ সূত্র বলছে, ঘিরে রাখা বাড়িটি যশোর সরকারি এমএম কলেজের পুরাতন হোস্টেল মসজিদের ইমাম মোজাফ্ফর হোসেনের। বাড়ির মধ্যে বর্তমানে তার স্ত্রী ও দুই মেয়ে রয়েছেন। মোজাফ্ফরের শ্যালক জিল্লুর রহমানসহ বগুড়া থেকে ‘জঙ্গিরা’ এসে এই বাড়িতে গোপন মিটিং করে। এমন গোপন তথ্য তাদের কাছে রয়েছে। এজন্য বাড়িটি ঘিরে রাখা হয়েছে।

এর আগে গত ৯ অক্টোবর যশোর শহরের ঘোপ এলাকার একটি বাড়িতে (জঙ্গি আস্তানা) অভিযান চালায় পুলিশ। অভিযানের প্রায় ১৭ ঘন্টা পর তিন শিশু সন্তানসহ আত্মসমাপর্ণ করেন ঢাকার হলি আর্টিজান হামলার অন্যতম পরিকল্পনাকারী বন্ধুকযুদ্ধে নিহত ‘জঙ্গি নেতা’মারজানের বোন খাদিজা আক্তার। সোমবার খাদিজার বিরুদ্ধে তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

(দ্য রিপোর্ট/জেডটি/অক্টোবর ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর