thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

সম্ভাবনার দ্বার উন্মোচনে রাজশাহীতে আইডিএলসি’র শাখা উদ্বোধন

২০১৭ অক্টোবর ৩১ ১২:০৮:০০
সম্ভাবনার দ্বার উন্মোচনে রাজশাহীতে আইডিএলসি’র শাখা উদ্বোধন

দ্য রিপোর্ট ডেস্ক : দেশের সর্ববৃহৎ নন-ব্যাংকিং ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড রাজশাহীতে ৩৫তম শাখার উদ্বোধন করেছে।

দেশের প্রতিটি মানুষের কাছে প্রয়োজনীয় আর্থিক সেবা পৌঁছে দিতে এবং আর্থসামাজিক উন্নয়নে তাৎপর্যপূর্ণ ভূমিকা রাখার প্রতিশ্রুতি নিয়ে রবিবার (২৯ অক্টোবর) আইডিএলসির এ নতুন শাখার কার্যক্রম শুরু হয়।

এ উদ্বোধনী অনুষ্ঠানে আইডিএলসির চেয়ারম্যান আজিজ আল মাহমুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আইডিএলসি গ্রুপ চিফ মার্কেটিং অফিসার ও মিডিয়া কন্টাক্ট জানে আলম রোমেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে আইডিএলসির চেয়ারম্যান আজিজ আল মাহমুদ বলেন, "অগ্রগামী এবং দায়িত্ববান আর্থিক প্রতিষ্ঠান হিসেবে আইডিএলসি নতুন নতুন সাফল্যের মাইলফলক স্থাপন করে চলেছে। তারই ধারাবাহিকতা বজায় রেখে রাজশাহীতেও আরো উন্নত সেবা নিয়ে আইডিএলসির নতুন শাখা স্থাপিত হয়েছে।"

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের সিইও ও ম্যানেজিং ডিরেক্টর আরিফ খান বলেন, "দেশের সর্ববৃহৎ আর্থিক প্রতিষ্ঠান হিসেবে আইডিএলসির উদ্দেশ্য দেশবাসীর কাছে সর্বোত্তম ও উন্নততর আর্থিক সেবা পৌঁছে দেওয়া। সেই প্রতিশ্রুতি নিয়ে রাজশাহীর মানুষের জন্য আমরা আমাদের নতুন শাখার উদ্বোধন করেছি।"

বিশেষ অতিথি হিসেবে এ আয়োজনে উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোহাম্মাদ মনিরুজ্জামান ।

এ উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সফল ব্যবসায়ীদের আইডিএলসি সম্মাননা প্রদান করে এবং আইডিএলসির উদ্যোগে এ সকল উদ্যোক্তার সফলতার গল্প বিভিন্ন যোগাযোগ মাধ্যমে তুলে ধরা হয়।

আইডিএলসি বিশ্বাস করে এই উদ্যোগের মাধ্যমে দেশের তরুণ প্রজন্ম অনুপ্রাণিত হবে যা দেশকে উজ্জ্বল আগামীর দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

দেশের সর্ববৃহৎ নন-ব্যাংকিং ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের মোট সম্পদের পরিমাণ প্রায় ৯ হাজার ৬০০ কোটি টাকারও অধিক। এ বছর সেপ্টেম্বর পর্যন্ত আইডিএলসির কর পরবর্তী আয় প্রায় ১৮০ কোটি ৯ লাখ টাকা।

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের আছে এসএমই লোন, হোম ও কার লোন এবং ডিপোজিট।

আইডিএলসির ৩৫টি শাখায় বর্তমানে প্রায় ১ হাজার ৪০০ মানুষ কর্মরত আছেন। আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের আছে আরো তিনটি সাবসিডিয়ারি কোম্পানি- আইডিএলসি সিকিউরিটিজ, আইডিএলসি ইনভেস্টমেন্টস ও আইডিএলসি এ্যাসেট ম্যানেজমেন্ট।

১৯৯৩ সালে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড স্টকমার্কেটে (শেয়ারবাজারে) তালিকাভুক্ত হয়।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ৩১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর