thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

জাপানকে ৩-১ গোলে হারিয়েছে ব্রাজিল

২০১৭ নভেম্বর ১১ ১০:৪৩:০৬
জাপানকে ৩-১ গোলে হারিয়েছে ব্রাজিল

দ্য রিপোর্ট ডেস্ক : বিশ্বকাপের প্রস্তুতি পর্বে জাপানকে ৩-১ গোলে হারিয়েছে নেইমারের দল ব্রাজিল। ব্রাজিলের হয়ে গোল করেছেন নেইমার, মার্সেলো ও গেব্রিয়েল জেসুস। জাপানের হয়ে তোমোয়াকি মাকিনো একটিমাত্র গোল করেন। শুক্রবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে পাত্তা পায়নি জাপান।

বিশ্বকাপ বাছাই পর্বে একেবারে অপ্রতিরুদ্ধই ছিল ব্রাজিল। টানা ১৭ ম্যাচ অপরাজিত দলটি। স্বাগতিক দেশ বাদ দিলে সবার আগে বিশ্বকাপের চূড়ান্ত পর্বও নিশ্চিত করে দলটি।

ফ্রান্সের লিলে অনুষ্ঠিত ম্যাচে এদিন ব্রাজিল প্রথমার্ধেই এগিয়ে যায় ৩-০ গোলে। ম্যাচের ১০ মিনিটে পেনাল্টি থেকে দলকে এগিয়ে দেন নেইমার। ৭ মিনিটের ব্যবধানে মার্সেলো গোল করলে ২-০ তে এগিয়ে যায় দলটি। ৩৬ মিনিটে গেব্রিয়েল জেসুস ব্যবধান ৩-০ করেন।

বিরতির পর ব্রাজিল আর কোন গোল পায়নি। ৬৩ মিনিটে গোল করে ব্যবধান কমান জাপানের তোমোয়াকি মাকিনো। এর ঠিক কিছু সময় আগে মার্সেলো ও জেসুসকে তুলে নিয়েছিলেন ব্রাজিল কোচ তিতি। জাপান একটি গোল করার পর পরে নেইমারকেও তলে নেন তিনি।

বিশ্বকাপের মূল পর্বে খেলার টিকিট কাটতে কোনো বেগ পেতে হয়নি ব্রাজিলকে। ১৮ ম্যাচের মধ্যে মাত্র একটিতে হেরেছিল তারা। মঙ্গলবার ওয়েম্বলি স্টেডিয়ামে প্রীতি ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হবে ব্রাজিল।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ১১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর