thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনা, নিহত ২

২০১৭ নভেম্বর ১৭ ১০:৪৩:০০
সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনা, নিহত ২

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার টেরিয়াইল বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বিদ্যুৎ কান্তি দাশ (৩০) ও অপু দাশ (২৯)। আহত বন্ধু হলেন বাপ্পি দাশ (৩০)।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ দুটি উদ্ধার করে কুমিরা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন। আহত ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে নগরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়।

নিহত বিদ্যুৎ পটিয়া উপজেলার বাকখাইন গ্রামের আশুতোষ দাশের ছেলে। অন্য দুজন চট্টগ্রাম নগরের ঘাটফরহাদবেগ এলাকার অশোক দাশের ছেলে অপু ও দিলীপ দাশের ছেলে বাপ্পি। তারা তিনজনই টেইলার্সের দোকানে কাজ করতেন।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ওয়াসি আজাদ বলেন, তারা তিন বন্ধু মোটরসাইকেলে করে সীতাকুণ্ড এলাকায় বেড়াতে যাচ্ছিলেন।
রাত আড়াইটার দিকে তারা দুর্ঘটনার শিকার হন। নিহত বিদ্যুৎ ও অপুর মাথায় গুরুতর জখম হয়। তারা দুর্ঘটনাস্থলেই মারা যান। হাইওয়ে পুলিশ বিষয়টি ফায়ার সার্ভিসকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় হতাহতদের উদ্ধার করে।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, মোটরসাইকেলের আরোহী তিনজনের কারও মাথায় হেলমেট ছিল না। ঢাকামুখী লেনে তারা দুর্ঘটনার শিকার হন। কীভাবে দুর্ঘটনা ঘটল, তা জানা যায়নি। তবে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেছে।

হতাহতদের আরেক বন্ধু শিমুল দাশ বলেন, ওই তিনজন টেইলার্সদের দোকানে কাজ করতেন। রাতে বেড়াতে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হন। ময়নাতদন্ত ছাড়া মরদেহ হস্তান্তরের জন্য আবেদন করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর