thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

নাটোরে মা-সন্তানকে জবাই করে হত্যা, বাবা আহত

২০১৭ নভেম্বর ২০ ০৮:৪৪:৫৭
নাটোরে মা-সন্তানকে জবাই করে হত্যা, বাবা আহত

নাটোর প্রতিনিধি :নাটোরে বসত বাড়ি নিয়ে পারিবারিক বিরোধের জেরে মা বিলকিস বেগম ও শিশু পুত্র আলিফ হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে ছেলে আলম সরদার। এ সময় বাধা দিতে গেলে তার বাবা শাহাদৎ হোসেনকে কুপিয়ে গুরুতর জখম করে সে।

রবিবার (১৯ নভেম্বর) রাতে সদর উপজেলার দস্তানাবাদ গ্রামে এই ঘটনা ঘটে। এ সময় শাহাদাৎ হোসেনের আর্তচিৎকারে এলাকাবাসি এগিয়ে এসে হত্যাকারী আলম সরদারকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আহত শাহাদৎ হোসেনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক। খবর পেয়ে র‌্যাব ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান এবং এলাকাবাসি জানায়, দীর্ঘদিন ধরেই বসত বাড়ির জায়গা নিয়ে মাদকাসক্ত আলম সরদারের সাথে তার মা বিলকিস বেগমের বিরোধ চলে আসছিল। পরে এ নিয়ে মামলা হলে মামলায় রায় পায় মা বিলকিস বেগম। এদিকে আলম তার প্রথম পক্ষের স্ত্রীকে তালাক দিয়ে দ্বিতীয় বিয়ে করে। এরপর থেকে সে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে অন্যত্র বাসা ভাড়া করে থাকতো। গত দুই দিন আগে শাহ আলম বাড়িতে ফিরে আসে। এর পর থেকে তার মা বিলকিস বেগমের সাথে তার ঝগড়া বিবাদ চলে আসছিল। এরই এক পর্যায়ে রবিবার রাতে আলম ধারালো অস্ত্র দিয়ে তার মা বিলকিস বেগমকে জবাই করে হত্যা করে। এ সময় শাহ আলমের ১১ বছরের ছেলে পিএসসি পরিক্ষার্থী আলিফ হোসেনকেও জবাই করে হত্যা করে।

পরে তার বাবা শাহাদৎ হোসেন বাধা দিতে গেলে তাকেও কুপিয়ে জখম করে। এ সময় শাহাদাতের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় শাহাদাৎ হোসেনকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে এবং শাহ আলমকে আটক করে পুলিশে সোর্পদ করে। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুইটি উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২০, ২০১৭ )

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর