thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মৌলভীবাজারে ২ ছাত্রলীগকর্মী হত্যা, ঘাতকদের ছবি প্রকাশ

২০১৭ ডিসেম্বর ১০ ১৩:১৭:২৭
মৌলভীবাজারে ২ ছাত্রলীগকর্মী হত্যা, ঘাতকদের ছবি প্রকাশ

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারে জেলা ছাত্রলীগের দুই কর্মীকে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই সংগঠনের পাঁচজন নেতাকর্মীর নাম ও ছবি প্রকাশ করেছে জেলা পুলিশ।

শনিবার (৯ ডিসেম্বর) রাতে ঘাতকদের ছবি ও নাম স্থানীয় ক্যাবল টিভিসহ বিভিন্ন মাধ্যমে প্রচার করা হয়। ঘাতকদের সন্ধানদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কারও দেবে বলেও জানায় প্রশাসন।

ঘাতক সন্দেহভাজন খুনিরা হলেন- সনি, মাহদী, তুষার, সৌমিক ও প্রতীক।

এর আগে হত্যাকাণ্ডের সাথে জড়িত রুবেল নামের একজনকে রাজনগর উপজেলা থেকে শুক্রবার (৮ ডিসেম্বর) ভোরে আটক করেছে পুলিশ। রুবেলের তথ্যর ভিত্তিতেই তাদের সনাক্ত করা হয়েছে বলে জানায় পুলিশ।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বলেন, ঘাতকদের আটক করলে নেপথ্য প্রকৃত কারণ উদঘাটন করা যাবে। এদের সবাইকে সনাক্ত করা হয়েছে। গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

এদিকে এই হত্যাকাণ্ডে ও পুলিশের অগ্রগতী সর্ম্পকে জানতে শনিবার দিনব্যাপী মৌলভীবাজারে অবস্থান নেন সিলেট বিভাগীয় পুলিশ কমিশনার কামরুল আহসান। তিনি শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মৌলভীবাজার জেলায় অবস্থান করেন। নিহত দুই ছাত্রলীগ কর্মীর মোহাম্মদ আলী সাহবাব ও নাহিদ আহমদ মাহীর বাড়িতে গিয়ে অভিভাবকদের সাথে কথা বলেন এবং হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেন। জেলা পুলিশ কর্তকর্তাদের সাথেও একাধিক বৈঠক করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা শহরের মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের পশ্চিমাংশে নির্জন স্থানে মো. আলী সাহবাব ও নাহিদ আহমদ মাহীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাতে খুন করে দুর্বৃত্তরা।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ১০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর