thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

হাঁস চুরি : হাঁসের মালিককেই পিটিয়ে হত্যা

২০১৭ ডিসেম্বর ২৫ ১৯:০৮:০১
হাঁস চুরি : হাঁসের মালিককেই পিটিয়ে হত্যা

পটুয়াখালী প্রতিনিধি : একটি হাঁস খুঁজে পাওয়া যাচ্ছে না, তাই বাড়ি বাড়ি গিয়ে সেটি খুঁজছিলেন হাঁসের মালিক দুলাল হাওলাদার (৪৫)। আর তা করতে গিয়ে প্রাণ হারিয়েছেন তিনি। হাঁস চুরির অভিযোগ শুনে দুলালকে পিটিয়ে হত্যা করেছেন মোতালেব মৃধা নামের এক ব্যক্তি ও তার পরিবারের লোকেরা।

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার নিজহাওলা গ্রামে রবিবার এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় সোমবার তিনজনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও নিহত ব্যক্তির পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, কৃষক দুলালের সঙ্গে প্রতিবেশী মোতালেব মৃধার দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। রবিবার সকালে দুলাল তার একটি হাঁস চুরি হয়েছে বলে আশপাশের বাড়িতে জানাতে থাকেন। একসময় তিনি প্রতিবেশী মোতালেব মৃধার বাড়িতে গিয়ে হাঁসটি তাদের বাড়িতে এসেছে কি না জানতে চান। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন মোতালেব। এ নিয়ে দুজনের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। একপর্যায়ে মোতালেব ও তার বাড়ির লোকজন দুলালকে লাঠি ও মুগুর দিয়ে পেটাতে শুরু করেন। এতে মাথায় আঘাত পেয়ে দুলাল মাটিতে পড়ে যান। পরে দুলালকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পটুয়াখালী ২৫০ শয্যার হাসপাতালে পাঠায়। সেখানেই রাত আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিলন কৃষ্ণ মিত্র জানিয়েছেন, দুলালকে খুনের ঘটনায় তার স্ত্রী মারিয়ম বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। সোমবার সকালে আসামি মোতালেব মৃধা, সুফিয়া বেগম ও আফরোজা বেগম নামের তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। দুলালের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(দ্য রিপোর্ট/জেডটি/ডিসেম্বর ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর