thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

মানুষ এখন চায় পরিবর্তন: এরশাদ

২০১৮ ফেব্রুয়ারি ০৩ ১৮:০৯:২৮
মানুষ এখন চায় পরিবর্তন: এরশাদ

দিনাজপুর প্রতিনিধি: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘কলকারখানা নাই, ঘুষ ছাড়া চাকুরী নাই, ৬০টাকা চালের দাম, সংসার চলবে কেমনে মানুষের। মানুষ এখন চায় পরিবর্তন।

দিনাজপুরের বীরগঞ্জে পুরাতন শহীদ মিনার মোড়ে জাতীয় পার্টি আয়োজিত এক পথসভায় শনিবার দুপুরে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘বিএনপি এবং আওয়ামী লীগ সরকার ক্ষমতায় ছিল। তারা কি করেছে মানুষ জানে। কিন্তু আমি ক্ষমতায় থাকা কালে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। তখন মানুষ ভালো ছিল। ঘুষ এবং দুনীর্তির কারণে দেশের মানুষ ভালো নেই। এ সবের বিরুদ্ধে কথা বললে গুম করা হচ্ছে।’

আগামী সংসদ নির্বাচনে সংবিধানের আলোকে নির্বাচনের দাবি জানিয়ে এরশাদ বলেন, ‘তত্বাবধায়ক সরকার আমরা বিশ্বাস করি না। তত্বাবধায়ক সরকার আমাদের প্রতি সুবিচার করে নাই। সংবিধানের আলোকেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩’শ আসনে প্রার্থী দেয়ার ঘোষণা আবারও দিয়ে তিনি বলেন, সব আসনেই আমাদের প্রার্থী থাকবে।’

আগামী ৮ই ফেব্রুয়ারি খালেদা জিয়ার রায় নিয়ে দেশে যে অবস্থা চলছে সে প্রসঙ্গে সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, ‘আগে রায় হোক তারপর দেখা যাবে। তবে তিনি বলেন, জাতীয় পার্টি একটি শান্তিপ্রিয় দল। সংঘাত, বাসে আগুন দিয়ে মানুষ পোড়ানোসহ জ্বালাও পোড়াও বিশ্বাস করে না এই পার্টি।

জাতীয় পার্টিকে নির্বাচনমুখী দল হিসেবে উল্লেখ করে এরশাদ বলেন, নির্বাচন ছাড়া ক্ষমতার পরিবর্তন করা যায়। তিনি বলেন, জেলে থেকেও তিনি নির্বাচনে অংশ নিয়েছেন। তাই আগামী নির্বাচনেও যেভাবেই হোক জাতীয় পার্টি অংশ নেবে এবং ৩’শ আসনেই প্রার্থী রয়েছে তাদের।

বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসান মো. নিজামুদ্দৌলা মতির সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য স্থানীয় সরকার, সমবায় ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান, দিনাজপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল, বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহীনুর ইসলাম শাহীন প্রমুখ, পঞ্চগড় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আবু সালেক প্রমুখ।

(দ্য রিপোর্ট/এআর/এমএসআর/ফেব্রুয়ারি ০৩, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর